MysmsBD.ComLogin Sign Up

বলিউড তারকাদের যত গুজব

In বিবিধ বিনোদন - Jul 30 at 9:54am
বলিউড তারকাদের যত গুজব

তারকাদের ক্যারিয়ার জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। কোন পোশাক পরেছে, কোন খাবারটি পছন্দ ইত্যাদি ইত্যাদি।

কিন্তু নানা কারণে এই তারকারা নানা ধরনের বিতর্ক কিংবা গুজবের মুখোমুখী হন। এতে করে অনেক সময় তাদের বিব্রতকর পরিস্থিতি সামাল দিতে হয়। অতীতে বলিউডের তারকা অভিনয়শিল্পীকে ঘিরে বাতাসে উড়েছে নানা গুজব।

• বলিউড তারকা অভিনয়শিল্পীকে নিয়ে তৈরি গুজব নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন.....

অমিতাভ-ঐশ্বরিয়া : বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে ব্রেকআপের পর গুজব ছড়িয়েছিল ঐশ্বরিয়া নাকি অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ জন্য সালমান খান নাকি তার প্রভাব খাটিয়ে ঐশ্বরিয়াকে বিগ বি’র কাছ থেকে বের করে আনতেও চেয়েছিলেন। আর এজন্যই নাকি জয়া বচ্চন চাননি তার ছেলে অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে হোক। যদিও ঐশ্বরিয়া-অমিতাভের এই নোংরা গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল।

সিদ্ধার্থ রায় কাপুর-বিদ্যা বালান : বিদ্যা-সিদ্ধার্থের বিয়ের পর বেশ কিছুদিন ক্যামেরার সামনে দেখা যায়নি বিদ্যা বালানকে। আর তখনই গুজব ছড়িয়েছিল সিদ্ধার্থ-বিদ্যা নাকি বিচ্ছেদের দিকে যাচ্ছেন। যদিও এ গুজব পুরোটাই ভিত্তিহীন ছিল।

ঐশ্বরিয়া রায় বচ্চন : ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির প্রথম সন্তান আরাধ্যর জন্মের পর গুজব ছড়িয়েছিল দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন ঐশ্বরিয়া। গত কান চলচ্চিত্র উৎসবের সময় এ গুজব ছড়িয়েছিল। যদিও পরে এ দম্পতি এ তথ্য উড়িয়ে দেন।

রানী মুখার্জি : আদিত্য চোপড়া আর রানী মুখার্জির বিয়ের আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা জল্পনা হয়েছিল। কিন্তু তাদের বিয়ের মাত্র কয়েকদিনের মধ্যে গুজব ছড়িয়েছিল মা হতে চলেছেন রানী। যদিও পরে তা ভিত্তিহীন বলে প্রমাণিত হয়।

সালমান খান : সালমান খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। তাকে নিয়ে ছড়িয়েছে নানা গুজব। ২০১২ সালে গুজব ছড়িয়েছিল তার প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি এবং সোমি আলির সঙ্গে ডেট করছেন সালমান খান। কিন্তু সে গুজব গুজবই রয়ে যায়।

শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা : কিছুদিন আগে গুজব ছড়িয়েছিল শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা আর একসঙ্গে থাকছেন না। তাদের বিচ্ছেদের তোড়জোড় নাকি শুরু হয়ে গিয়েছে। এমন ভিক্তিহীন গুজব শুনে খুব চটেছিলেন রাজ। তারপর স্পষ্ট করে রাজ জানিয়েছিলেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কেউ যেন কোনো রটনা না ছড়ায়।

তথ্যসূত্রঃ রাইসিংবিডি

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7026
Post Views 294