MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাংলাদেশের মানুষের আতিথেয়তায় মুগ্ধ শ্রাবন্তী!

In বিবিধ বিনোদন - Jul 30 at 9:01am
বাংলাদেশের মানুষের আতিথেয়তায় মুগ্ধ শ্রাবন্তী!

জন্মসূত্রে ভারতীয় হলেও বাংলাদেশের প্রতি আলাদা টান রয়েছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর। এ টান নাড়ির টান, শেকড়ের টান। কারণ তার দাদার বাড়ি বরিশালে।

বাংলাদেশের সঙ্গে তার সম্পর্কটা বেশ পুরানো। পুরানো সম্পর্কটা নতুন করে ঝালিয়ে নিয়েছেন এই নায়িকা। তা কিভাবে? ‘শিকারি’র শুটিং ও প্রচারণায় একাধিকবার বাংলাদেশে এসেছেন শ্রাবন্তী।

শুটিং বা প্রচারণায় এসে বাংলাদেশের মানুষের আতিথেয়তায় মুগ্ধ তিনি। সঙ্গে বাংলাদেশি দর্শকদের নিয়েও তার আলাদা ভালোলাগা আছে বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি কলকাতার একটি দৈনিককে দেওয়া সাক্ষাতকারে বাংলাদেশ প্রসঙ্গ উঠতেই শ্রাবন্তী জানালেন, ‘বাংলাদেশে আমার প্রচুর ভক্ত। ওরা সত্যিই বাংলা ছবি দেখে। যেটা কলকাতায় আমরা দেখতে পাই না। বাঙালি ছেলে-মেয়েদের নাকি বাংলা ছবি দেখতে ইচ্ছে করে না! এদের ওপর আমার ভীষণ রাগ হয়। বাংলাদেশে কিন্তু সকলে আগে বাংলা ছবি দেখে।’

তিনি আরও জানান, ‘এবার গিয়েই এত খেয়েছি! প্রচুর ইলিশ খেয়েছি। ওরা অনেক রকমের ভর্তা বানায়। চিংড়ির ভর্তা তো দারুণ খেতে!’

উল্লেখ্য, এবার ঈদে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী-শাকিব জুটির চলচ্চিত্র ‘শিকারি’। আগামী ১২ আগস্ট ভারতজুড়ে মুক্তি পাবে ছবিটি। ভারতে ছবির প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী-শাকিব।

Googleplus Pint
Noyon Khan
Posts 3334
Post Views 283