MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ জুলাই , ২০১৬

In টিভির সময়সূচী - Jul 30 at 2:23am
টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ জুলাই , ২০১৬

কিস্তিমাত : অভিনয়ে আরিফিন শুভ, আঁচল। পরিচালনা আশিকুর রহমান। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : দুর্জয় পুলিশ ইন্সপেক্টর। তার পাশের বাসায় ভাড়ায় ওঠে মডেল প্রিয়া। দুজনের প্রেম। লায়ন রবির গার্মেন্টে কাজ করে ছোটবেলায় হারিয়ে যাওয়া দুর্জয়ের বোন। ব্যবসার আড়ালে মাদক ব্যবসা রবির। অনুসন্ধানে দুর্জয় জানতে পারে, তার মা-বোন বেঁচে আছে। লায়ন রবি তার বাবার খুনি।

মেম সাহেব : অভিনয়ে উত্তম কুমার, অপর্ণা সেন, গীতা দে প্রমুখ। পরিচালনায় পিনাকী মুখার্জি। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বাচ্চুকে আর লেখাপড়া করানোর সামর্থ্য নেই তার বাবার। বাধ্য হয়েই বাচ্চুকে শিক্ষাজীবনের ইতি টানতে হয়। পাড়ার খবরের কাগজে প্রতিবেদকের চাকরি জোটে। শান্তিনিকেতনের বসন্ত উৎসবের দায়িত্ব পালন করতে গিয়ে পরিচয় হয় কাজলের সঙ্গে। তারা প্রেমে পড়ে।

রেস ২ : অভিনয়ে সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন। পরিচালনা আব্বাস-মস্তান। দুপুর ৩টা ১৫ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : ধনকুবের আরমান মালিকের সঙ্গে বিশেষ উদ্দেশ্যে পরিচিত হয় রণবীর। দুজন বন্ধু হয়ে ওঠে। ক্যাসিনো মালিক বিক্রমকে ধোঁকা দেয় রণবীর। যার নেপথ্যে আরমান। অন্যদিকে আরমানের বোন আলিনা দুর্বল রণবীরের প্রতি। আরমানের প্রেমিকা অমিশা রণবীরের সাবেক স্ত্রীর বোন।

হারকিউলিস : অভিনয়ে ডোয়াইন জনসন, জন হার্ট প্রমুখ। পরিচালনায় ব্রেট র্যাটনার। বিকেল ৪টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : পাঁচ বিশ্বস্ত সঙ্গীকে নিয়ে দুঃসাহসিক জীবন কাটায় হারকিউলিস। তারা যেখানে যায় সেখানেই যুদ্ধে লিপ্ত হয়। থ্রেইসের রাজা ও তার কন্যা ভয়ংকর কিছু যোদ্ধার হাত থেকে রক্ষা পেতে সাহায্যের আবেদন জানায় হারকিউলিসের কাছে। শুরু হয় হারকিউলিসের যুদ্ধাভিযান।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 414