MysmsBD.ComLogin Sign Up

মোহামেডানকে হারিয়ে চ. আবাহনীর প্রথম জয়

In ফুটবল দুনিয়া - Jul 29 at 11:10pm
মোহামেডানকে হারিয়ে চ. আবাহনীর প্রথম জয়

প্রথম ম্যাচে ঢাকা আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র। শুরুটা তাই প্রত্যাশিত হয়নি চট্টগ্রাম আবাহনীর। তবে শুক্রবার নিজেদের দ্বিতীয় ম্যাচে দাপুটে জয়েই তুলে নিয়েছে চট্টলা শিবির। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ৪-২ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথম জয়ের স্বাদ পেয়েছে মামুনুল বাহিনী।

২৯ মিনিটে প্রথম গোলের দেখা পায় চট্টগ্রাম আবাহনী। বাম প্রান্ত থেকে লেফট ব্যাক ইয়ামিন মুন্নার ক্রস হেড করে বক্সের মাঝে ফেলেন লিওনেল প্রিউক্স। সামনের দিকে ঝাঁপিয়ে পড়ে হেড করেন রুবেল (১-০)। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে দ্বিতীয় গোল করে চট্টগ্রাম আবাহনী। সেটা পেনাল্টি থেকে। প্রিউক্সকে ফাউল করেন মোহামেডানের নেহাল। স্পট কিক থেকে লক্ষ্যভেদ করেন প্রিউক্স (২-০)।

দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে রুবেলের গোলে চট্টগ্রাম আবাহনীর স্কোর বেড়ে দাঁড়ায় ৩-০। তবে ৭৬ মিনিটে ব্যবধান কমায় মোহামেডান। রক্ষণভাগের ভুল বোঝাবুঝিতে বক্সের বাইরে বল পেয়ে যান সজীব। দক্ষতার সঙ্গে জাল কাঁপান তিনি চট্টগ্রাম আবাহনীর (৩-১)।

৮৯ মিনিটে চতুর্থ গোলের দেখা পায় চট্টগ্রাম আবাহনী। গোলটি করেন বদলি খেলোয়াড় জাহিদ হোসেন (৪-১)। অতিরিক্ত সময়ে মোহামেডানের হয়ে শেষ গোলটি করেন আব্দুল মালেক (৪-২)। শেষ পর্যন্ত ৪-২ গোলের আয়েশি জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।

সূত্র: বাংলামেইল২৪ডটকম/ এমএনসি

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 60