MysmsBD.ComLogin Sign Up

ট্রেনে বসেই নাটক লিখছেন নির্মাতা সাগর জাহান

In নাটক ও টেলিফিল্ম - Jul 29 at 10:19pm
ট্রেনে বসেই নাটক লিখছেন নির্মাতা সাগর জাহান

নির্মাতা সাগর জাহান সপরিবারে কলকাতা যাচ্ছেন। ২৯ জুলাই সকাল বেলা রওনা হয়ে গেছেন কলকাতার উদ্দেশ্যে। কারণ সাগর জাহানের বাবার উন্নত চিকিৎসার জন্যই প্রায়ই যেতে হয় কলকাতা। ঘটনা এখানে নয়। কলকাতা যাচ্ছেন তিনি ঠিকই তবে ফিরে এসেই শুটিং শুরু করবেন কোরবানি ঈদের জন্য ছয় পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘এভারেজ আসলাম’। যার প্রথম পর্ব গুলো গেল রোজার ঈদের প্রচার হয়েছে বাংলাভিশনে।

নাটকটি জনপ্রিয়তা পাবার পর এবারের কোরবানির ঈদেও থাকছে এর সিকুয়াল। ১০ আগষ্ট থেকে পুরান ঢাকায় শুরু হবে এর দৃশ্যধারণ। কিন্তু নির্মাণ করবেন কিভাবে? নাটকটির চিত্রনাট্য যে এখনও লেখা শেষ হয়নি। আবার তার বাবার অসুস্থতার জন্যও যেতে হলো কলকাতা। আবার ফিরে এসেই শুরু করতে হবে নাটকটির শুটিং। এখন কি হবে হবে উপায়? এত কিছু মাথায় নিয়েই তিনি সিদ্ধান্ত নিলেন কলকাতার যাওয়ার ট্রেনে বসেই লিখে ফেলবেন এভারেজ আসলামের চিত্রনাট্য। আর ফিরে এসেই শুরু করবেন নাটকটির দৃশ্যধারণ। ফেসবুকে ছবি দিয়ে এমনটাই লিখেছেন তিনি।

নাটকটিতে যথারীতি মোশাররফ করিমসহ অভিনয় করছেন একঝাঁক অভিনয় শিল্পী। তবে গত পর্বে অভিনেত্রী মোনলিসা থাকলেও এবার আর থাকছেন না তিনি। কারণ তিনি ইতিমধ্যেই পাড়ি জমিয়েছেন আমেরিকায়। তবে এবারের পর্বে থাকছে চমক। এমনটাই প্রিয়.কমকে জানালেন নির্মাতা সাগর জাহান।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 160