MysmsBD.ComLogin Sign Up

মুস্তাফিজের জন্য সানরাইজার্স হায়দরাবাদের শুভকামনা

In ক্রিকেট দুনিয়া - Jul 28 at 9:42pm
মুস্তাফিজের জন্য সানরাইজার্স হায়দরাবাদের শুভকামনা

প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়েই ভেল্কি দেখান মুস্তাফিজুর রহমান। ফেভারিট না হলেও সানরাইজার্স হায়দরাবাদকে শেষ পর্যন্ত শিরোপা জেতাতে সক্ষম হন মুস্তাফিজরা।

বাংলাদেশি তরুণ পেসারকে নিয়ে হায়দরাবাদে মাতামাতি কম হয়নি। মুস্তাফিজ ইংরেজি পারেন না। তাই মুস্তাফিজের সঙ্গে ভালো যোগাযোগ স্থাপনের জন্য হায়দরাবাদের কোচ টম মুডি ও অধিনায়ক ডেভিড ওয়ার্নার গুগলের দ্বারস্থ হয়ে বাংলা শিখতে শুরু করেন।

সানরাইজার্স হায়দরাবাদ মুস্তাফিজের প্রথম প্রেম। এই দলটির প্রতি মুস্তাফিজের টান অন্যরকম। ঠিক মুস্তাফিজের জন্যও হায়দরাবাদের টান অন্যরকম।

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সাসেক্সের হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজ। সেরে উঠতে বেশ সময় লাগবে। ব্রিটেন থেকেই অস্ত্রোপচার করে আসবেন ‍মুস্তাফিজ। ইনজুরির কারণে সাসেক্সের হয়ে আর কোনো ম্যাচ খেলা হচ্ছে না মুস্তাফিজের।

এমন কঠিন সময়ে মুস্তাফিজের জন্য শুভকামনা জানিয়েছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ।

দলটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে লিখে, ‘মুস্তাফিজুর রহমান কাঁধের ইনজুরিতে পড়েছেন। আর এই ইনজুরির কারণে সাসেক্সের হয়ে গ্রুপপর্বের আর কোনো ম্যাচে খেলতে পারবেন না। আমরা আশা করছি মুস্তাফিজ দ্রুত সুস্থ্য হয়ে উঠবে এবং শিগগিরই মাঠে ফিরবে।’ #অরেঞ্জআর্মি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 680