MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কৃষ্ণসার হত্যা মামলায় এবার সুপ্রিম কোর্টে সালমান!

In বিবিধ বিনোদন - Jul 28 at 7:16pm
কৃষ্ণসার হত্যা মামলায় এবার সুপ্রিম কোর্টে সালমান!

একের পর এক বিতর্কের মেঘ কাটছে না সালমান খানের উপর থেকে। কৃষ্ণসার হত্যা মামলায় নির্দোষ প্রমাণিত হয়ে আদালত থেকে বেকসুর অব্যাহতি পেয়েছিলেন সালমান। কিন্তু গত বুধবার এই মামলার একমাত্র চাক্ষুষ সাক্ষী বয়ান দেন আদালতে। তার বয়ানের কথা বিবেচনা করে এবার মামলাটি যাচ্ছে সুপ্রিম কোর্টে।

এই একমাত্র সাক্ষী হচ্ছেন সালমানের গাড়ির ড্রাইভার হরিশ দুলানি। তার বয়ানের পর মামলাটি সুপ্রিম কোর্টে নিয়ে যাওয়ার কথা জানিয়েছে রাজস্থান সরকার। ১৯৯৮ সালে কৃষ্ণসার হত্যার প্রধান সাক্ষী দুলানি ঘটনার দিন সালমানের গাড়ি চালাচ্ছিলেন বলে দাবি করেন। তার বয়ানের ওপর ভিত্তি করেই গড়ে ওঠে গোটা মামলা।

‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলার সময় কৃষ্ণসার হত্যার অভিযোগ ওঠে সালমানের উপর। কিন্তু কোনও তথ্য প্রমাণ না থাকায় দিন কয়েক আগে রাজস্থান হাইকোর্ট থেকে বেকসুর খালাস পান তিনি। কিন্তু গতকালই সামনে এসেছে সালমানের গাড়ির ড্রাইভার হরিশ দুলানির বয়ান।

বয়ানে হরিশ জানান, সালমানই শিকার করেন সেই হরিন। কিন্তু তারপর আদালত থেকে তাকে বারবার সমন পাঠালেও তিনি অনুপস্থিত থাকেন। কিন্তু বুধবার আবার প্রকাশ্যে আসেন হরিশ। ১৯৯৮ সালের অক্টোবরে ম্যাজিস্ট্রেটের সামনে তিনি যে বয়ান দেন, তা থেকে অনড় ছিলেন তিনি। তার দাবি, তাকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল, ফলে প্রাণভয়ে প্রকাশ্যে আসতে পারেননি হরিশ।

তিনি জানিয়েছেন, তার সামনেই সালমান কৃষ্ণসার হত্যা করেন। তিনি যাতে সাক্ষ্য না দেন, তার জন্য তাকে হুমকিও দেওয়া হয়। তাই একপ্রকার বাধ্য হয়েই তিনি নিখোঁজ হয়ে যান। একটি সংবাদ মাধ্যমকে সম্প্রতি এই সাক্ষাৎকার দিয়েছেন হরিশ। তা প্রচারের পরই কৃষ্ণসার হত্যা মামলাটি সুপ্রিম কোর্টে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় রাজস্থান সরকার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6896
Post Views 139