MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বোলিংয়েও মনযোগী সৌম্য

In ক্রিকেট দুনিয়া - Jul 28 at 7:10pm
বোলিংয়েও মনযোগী সৌম্য

পেস অলরাউন্ডার হিসেবে জাতীয় দলে সুযোগ পেলেও সৌম্য সরকার নিজেকে ব্যাটসম্যান হিসেবে বেশি চিনিয়েছেন। যদিও ঘরোয়া ক্রিকেটে বোলিংয়ের থেকে তার ব্যাটিংই প্রশংসিত ছিল।

‘পার্ট টাইম’ বোলার হিসেবে জাতীয় দলে বিবেচিত সৌম্য সরকার। মাশরাফি কিংবা মুশফিক তার হাতে বল তুলে দেন দেওয়ালে পিঠ ঠেকে গেলে! ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ২২ গজের ক্রিজে সৌম্য হাত ঘুরিয়েছেন মাত্র ৮ ওভার। কোনো সাফল্য অবশ্য নেই। সেদিক থেকে টেস্টে ৩০.৪ ওভারে পেয়েছেন ১ উইকেট।

পাকিস্তানের বিপক্ষে এক পেসার নিয়ে বাংলাদেশ একাদশ সাজিয়েছিল। সেবার মোহাম্মদ শহীদের সঙ্গে পেস অ্যাটাকে ছিলেন সৌম্য। ওই ম্যাচেই সৌম্য করেছিলেন ১৭.৪ ওভার। এরপর দীর্ঘ সময়ের জন্যে কখনোই তাকে ব্যবহার করা হয়নি। ব্যাটিংয়ে সাফল্য পাওয়ায় বোলিংয়ে নিজ থেকে অনেকটা আগ্রহ হারিয়ে ফেলেন সৌম্য! সাথে ইনজুরির কিছুটা সমস্যাও ছিল।

সৌম্য জানালেন বোলিংটা এখনও ছাড়েননি তিনি। পেস অলরাউন্ডার হিসেবে খেলার ইচ্ছে তার। বৃহস্পতিবার মিরপুরে সৌম্য সরকার বলেন, ‘বোলিং ছাড়ব না। ইনজুরির জন্য বোলিংটা কিছুদিন বন্ধ ছিল। প্রিমিয়ার লিগে বোলিং শুরু করেছি। এখন আমি শতভাগ ফিট, আশা করি সামনে বোলিং করব।’

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে ৭ ইনিংসে ১৬ ওভারে ১০৯ রানে ৩ উইকেট নিয়েছেন সৌম্য। ডানহাতি এ পেসার যদি বল হাতে সাফল্য দিতে পারেন সেটা হবে বাড়তি পাওয়া।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6915
Post Views 546