MysmsBD.ComLogin Sign Up

'গোয়েন্দা গিন্নি নয়, আমি এখন গোয়েন্দা আন্টি'

In বিবিধ বিনোদন - Jul 28 at 4:28pm
'গোয়েন্দা গিন্নি নয়, আমি এখন গোয়েন্দা আন্টি'

এ মুহূর্তে ভারতীয় বাংলা সিরিয়ালগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা গিন্নি। টিভির টিআরপি রেটিং তাই বলছে। আর এ ধারাবাহিকের মধ্য দিয়ে ফের ছোটপর্দায় ফিরেছেন ইন্দ্রাণী হালদার। ফিরেই দর্শকের মন জয় করে ফেলেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র সম্মাননা পাওয়া ইন্দ্রাণী হালদার।

সম্প্রতি সমকালকে দেওয়া এক সাক্ষাতকারে জানালেন তার সিরিয়াল, সিনেমা ও ব্যক্তিগত জীবনের নানা পরিকল্পনা নিয়ে-

এতদিন পরে ছোটপর্দায় ফিরে ফের বাজিমাত- কেমন লাগছে?
ইন্দ্রাণী হালদার: খুব ভালো লাগছে। আসলে এই সিরিয়ালে কোনো নেগেটিভ কিছু দেখানো হয় না। কিন্তু এ ধরনের সিরিয়ালে শাশুড়ি-ননদের সঙ্গে বউমার সম্পর্ক খারাপ দেখতে দেখতে বেশিরভাগ দর্শক হতাশ হয়ে পড়েছে। এখানে তা নেই। তাই এটা দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

আর এই পরমা চরিত্রের সঙ্গে আমার অনেক মিল রয়েছে। আমি পরিবারের সবাইকে নিয়ে থাকতে ভালোবাসি। তাই চরিত্রটা করা অনেক সহজ হয়ে গেছে।

কেমন সাড়া পাচ্ছেন?
ইন্দ্রাণী হালদার: পুরুষদের কাছ থেকে বেশি। আমরা জানি, মহিলারাই বেশি সিরিয়াল দেখেন, তা কিন্তু নয়। বিভিন্ন বয়সের অনেক পুরুষ এই সিরিয়ালটা দেখছেন তা জানতে পেরেছি। শহরের পাশাপাশি গ্রামেও অনেকে দেখছেন, আর বাংলাদেশে অবশ্যই জনপ্রিয়, না হলে আমার ইন্টারভিউ কেন, তাই না?

আর একটা কথা বলব, বাচ্চারা আমায় খুব পছন্দ করছে। মাঝে মাঝে স্টুডিওর বাইরে রাস্তায় শুটিং হয় তো, বললে বিশ্বাস করবে না স্কুল বাস থেকে বাচ্চারা চেঁচিয়ে ওঠে, ওই দ্যাখ 'গোয়েন্দা আন্টি'। যখন কোনো শপিং মলে যাই, তখনও বাচ্চারা 'গোয়েন্দা আন্টি' বলে কাছে আসে।

সত্যি বলতে কি, কাজটা শুরু করেছিলাম 'গোয়েন্দা গিন্নি' হিসেবে। কিন্তু এখন দেখছি 'গোয়েন্দা আন্টি' বেশি পপুলার। আসলে এ ধারাবাহিকেও কয়েকটা বাচ্ছা আছে তো, ওদের দুষ্টুমির সঙ্গে বেশ রিলেট করতে পারছে বাচ্চারা।

এভাবে চললে আবার সত্যিকারের গোয়েন্দা হয়ে পড়বেন না তো?
ইন্দ্রাণী হালদার: তা যে হচ্ছে না, তা বলব না। এই তো সে দিন আমার এক বন্ধু একটা সমস্যা নিয়ে আমার পরামর্শ চাইল। বললাম, দেখ, যদি ঠিক এ ব্যাপারটা ঘটে গিয়ে থাকে তাহলে তোকে ওই ওই ঘটনাগুলোর ওপর একটু নজর রাখতে হবে। ও তো অবাক হয়ে বলল, গোয়েন্দার মতো বলেছিস তো কথাটা! এটা অবশ্য মজাই করলাম। তবে এটা নতুন নয়, ব্যক্তিগত জীবনে গোয়েন্দাগিরি করার অভ্যাস আমার আছে।

মুম্বাই থেকে চলে এলেন, ফিরে যাবেন না?
ইন্দ্রাণী হালদার: এখন গোয়েন্দা গিন্নিটাই করব। তবে মুম্বাইতে যাব। আসলে আমি কলকাতা ও মুম্বাই দুই জায়গাতেই কাজ করতে চাই।

আর সিনেমায় অভিনয়?
ইন্দ্রাণী হালদার: নতুন কয়েকটা সিনেমা নিয়ে কথা হয়েছে। তবে ভালো চিত্রনাট্য আর ঠিকঠাক চরিত্র হলে করব। আমি একটু বেছে বেছে কাজ করতে চাই। তোমাদের সবাইকে ধন্যবাদ। ওপার বাংলার দর্শকরা আমায় খুব ভালোবাসেন। তাদেরও ধন্যবাদ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3522
Post Views 227