MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রাজেশ খান্না মন্তব্যে নাসিরউদ্দিনের সমালোচনায় সেলিম খান

In বিবিধ বিনোদন - Jul 28 at 1:33pm
রাজেশ খান্না মন্তব্যে নাসিরউদ্দিনের সমালোচনায় সেলিম খান

কয়েকদিন আগে অভিনেতা নাসিরুদ্দিন শাহর একটি মন্তব্য ঘিরে তোলপাড় বলিউড। প্রয়াত কিংবদন্তী অভিনেতা রাজেশ খান্নাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় এবার নাসিরুদ্দিনের তীব্র নিন্দা করলেন চিত্রনাট্যকার সেলিম খান। নাসিরুদ্দিনের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছেন রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কেল খান্না এবং পরিচালক করণ জোহর। এবার সেলিমও সমালোচনায় সরব হলেন।

সূত্র মতে, রাজেশ খান্নাকে তার সময়ের প্রথম ও শেষ সুপারস্টার আখ্যা দিয়ে সেলিম খান বলেছেন, ইন্ডাস্ট্রিকে শাসন করা এবং দীর্ঘদিন ধরে মানুষের মন জয় করে রাখার জন্য কোনও অভিনেতার মধ্যে অসাধারণ কিছু থাকা দরকার। সেই ক্ষমতা ছিল রাজেশ খান্নার।

সেলিম ট্যুইটারে লিখেছেন, ‘একজন অভিনেতা আমার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় সালমানের জন্য অসংখ্য অনুরাগীর ভিড় দেখে আমাকে ফোন করেছিলেন। তিনি বলেছিলেন যে, এ রকম তিনি এর আগে কখনও দেখেননি। তাকে বলেছিলাম, রাজেশ খান্নার বাড়ির সামনে এর থেকে অনেক বেশি ভিড় আমি দেখেছি। রাজেশ খান্না এই সহস্রাব্দের প্রথম ও শেষ সুপারস্টার। কেউ তাকে মধ্য মেধার বললে তার জেনে রাখা উচিত, অসাধারণ না হলে কেউ ওই উচ্চতায় পৌঁছতে পারেন না’।

চিত্রনাট্যকার বলেছেন, হতাশা ও তিক্ততার কোনও চিকিত্সা নেই। কিন্তু তা এতদিন ধরে কেউ বয়ে বেড়াচ্ছেন বলে শুনিনি। যদিও এই মন্তব্যে ক্ষমা চেয়েছিলেন নাসিরউদ্দিন শাহ।

উল্লেখ্য, সম্প্রতি এক সাক্ষাৎকারে নাসিরুদ্দিন বলেছিলেন, ’৭০-র দশকে বলিউডে মধ্যমেধার অভিনেতা প্রবেশ করেছিল, আর তা এসেছিল রাজেশ খান্নার হাত ধরে। রাজেশ খান্না ‘সাধারণ মানে’র অভিনেতা বলেও মন্তব্য করেন তিনি। সেই প্রসঙ্গে নিশ্চুপ থাকেন নি রাজেশ পত্নী ডিম্পল কাপাডিয়াও। তিনি বললেন, 'প্রত্যেকের নিজের নিজের বক্তব্য পেশের অধিকার আছে আমি জানি। রাজেশ খান্না হিন্দি ছবির জন্য কতটা কী করেছেন, তা তার লক্ষ লক্ষ ভক্তরা সবাই জানেন।'

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6803
Post Views 104