MysmsBD.ComLogin Sign Up

মেসি-রোনালদোকে ছাড়িয়ে যাবে নেইমার : রিভালদো

In ফুটবল দুনিয়া - Jul 28 at 11:36am
মেসি-রোনালদোকে ছাড়িয়ে যাবে নেইমার : রিভালদো

অনেকে মানেন অদূর ভবিষ্যতে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়িয়ে যাবেন নেইমার। নেইমারের মধ্যে সেই সম্ভাবনা যারা দেখেন তাদের তালিকায় এবার যোগ হলো আরেকটি বড় নাম। রিভালদো। ব্রাজিলকে বিশ্বকাপ জেতানো ফরোয়ার্ডের বিশ্বাস, মেসি ও রোনালদোকে ছাড়িয়ে যেতে বেশি দেরী নেই নেইমারের।

গত আট বছর ধরে ফিফার বিশ্ব বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ভাগাভাগি করেন বার্সেলোনার মেসি ও রিয়াল মাদ্রিদের রোনালদো। মেসি জিতেছেন ৫বার। বর্তমান সেরাও তিনি। রোনালদো জিতেছেন তিনবার। এই দুইয়ের মাঝে বার্সেলোনায় মেসির সতীর্থ হিসেবে আলো ছড়াচ্ছেন নেইমার। ব্রাজিলের অধিনায়ক এখন আছেন দেশকে প্রথম অলিম্পিক ফুটবলের সোনা এনে দেওয়ার মিশনে।

১৯৯৯ সালে ব্যালন ডি'অর জিতেছিলেন রিভালদো। ৪৪ বছরের ফুটবলার ছিলেন বার্সেলোনার খেলোয়াড়। আর এখন নেইমারের প্রসঙ্গে রিভালদো বললেন, "এখনো মেসি ও রোনালদো সেরা। কিন্তু আমার মনে হয় খুব শিগগিরই নেইমার সেরা খেলোয়াড় হবে।"

প্রিয় বার্সেলোনা তাদের সাফল্যের জয়রথ ধরে রেখেছে। তাতে খুশি রিভালদো। সাবেক ক্লাবের ব্যাপারে তার ভাষ্য, "বার্সা অসাধারণ দল। গত ৫/৬ বছরে তাদের খেলা আরো মানুষ টেনেছে। আশা করি এভাবেই চলবে।" ২০০২ বিশ্বকাপ জয়ী ব্রাজিল দলের সদস্য রিভালদো। দেশের পক্ষে ৭৪ ম্যাচে ৩৫ গোল করেছিলেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 332