MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রথম ম্যাচেই রিয়ালের হার

In ফুটবল দুনিয়া - Jul 28 at 9:38am
প্রথম ম্যাচেই রিয়ালের হার

ক্রিস্টিয়ানো রোনালদো দলে ছিলেন না। ছিলেন না গ্যারেথ বেল কিংবা লুকা মড্রিচও। তরুণ একটা দল নিয়ে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) বিপক্ষে খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। আর এই দল নিয়ে প্রাক-মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই হেরে গেছে জিনেদিন জিদানের দল। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের ম্যাচে ফরাসি ক্লাবটির কাছে ৩-১ গোলে হেরেছে ‘লস ব্লাঙ্কোস’রা।

যুক্তরাষ্ট্রের ওহিও স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় শুরু হয় ম্যাচটি। গত ২৮ মে চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পর রিয়ালের এটাই প্রথম ম্যাচ। রোনালদো, বেল না থাকলেও দলে ছিলেন জুভেন্টাস থেকে ফেরা আলভারো মোরাতা। কিন্তু ম্যাচ শুরুর মাত্র দ্বিতীয় মিনিটেই গোল হজম করে স্প্যানিশ জায়ান্টরা। দারুণ এক গোলে পিএসজিকে লিড এনে দেন নানিতামো জোনাথন আইকন। প্রায় মাঝমাঠে বল পেয়ে রিয়ালের পাঁচ খেলোয়াড়কে কাটিয়ে গোলরক্ষককে ফাঁকি দেন ১৮ বছর বয়সি ফরাসি মিডফিল্ডার।

একাদশ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন পিএসজি অধিনায়ক থিয়াগো সিলভা। ব্রাজিল ডিফেন্ডারের বদলে মাঠে নামেন থমাস মেনিয়ের। পিএসজির হয়ে এটাই তার প্রথম ম্যাচ। আর অভিষেকটা দারুণভাবেই রাঙিয়ে রাখলেন বেলজিয়ান ডিফেন্ডার। ৩৫ থেকে ৪০- পাঁচ মিনিটে দুই গোল করেন মেনিয়ের, স্কোরলাইন হয়ে যায় ৩-০।

তার প্রথম গোলটি ছিল দেখার চমৎকার। রিয়ালের এক খেলোয়াড়ের ক্লিয়ার করতে যাওয়া বল বক্সের সামনে পেয়ে যান তিনি। ৩০ গজ দূর থেকে তার বাঁ পায়ের জোরালো শট রিয়ালের এক খেলোয়াড়ের পায়ে লেগে দিক পরিবর্তন করে জালে জড়িয়ে যায়। চার মিনিট পর বক্সের ভেতর বল টেনে নিয়ে গিয়ে সেটি সতীর্থকে বাড়াতে গিয়েছিলেন। কিন্তু রিয়াল গোলরক্ষক ঠেকিয়ে দেওয়ার চেষ্টা করলে সেখানেই বল পেয়ে ফাঁকা জালে পাঠিয়ে দেন মেনিয়ের।

বিরতিতে যাওয়ার আগমুহূর্তে পেনাল্টি থেকে রিয়ালের হয়ে একটি গোল শোধ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। এরপর দ্বিতীয়ার্ধে অবশ্য ম্যাচে ফিরতে বেশ লড়াই করেছে রিয়ালের খেলোয়াড়রা। কিন্তু গোল করতে পারেননি কেউই। ফলে প্রাক-মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই পরাজয়ের তিক্ততা নিয়ে মাঠ ছাড়তে হয় গত মৌসুমের চ্যাম্পিয়নস লিগজয়ীদের।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6896
Post Views 277