MysmsBD.ComLogin Sign Up

আমেরিকাতে বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলবে ভারত!

In ক্রিকেট দুনিয়া - Jul 27 at 11:41pm
আমেরিকাতে বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলবে ভারত!

আমেরিকাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। সিরিজটি আগস্ট মাসের শেষ সপ্তাহে হতে পারে। ফ্লোরিডায় এই সিরিজ খেলতে পরিকল্পনা করছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড।

বিসিসিআই ভারতের বাইরে একটি মিনি আইপিএল করার চিন্তা করছে। আর সেই বিষয়টি মাথায় রেখে আইপিএলের নতুন দিগন্ত সৃষ্টি করার নিমিত্তে এই সিরিজ খেলার পরিকল্পনা করছে।

তবে একটি বিষয় এখনো পরিস্কার করা হয়নি। ফ্লোরিডায় ভারত দ্বিপাক্ষিক সিরিজ খেলবে নাকি ত্রিদেশীয় সিরিজ। তবে যদি সেটা ত্রিদেশীয় সিরিজ হয় তাহলে অপর দলটি হতে পারে বাংলাদেশ। ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে এমনটিই খবর প্রকাশিত হয়েছে। বাংলাদেশকেই সেরা বিকল্প হিসেবে রাখছে বিসিসিআই।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে একটি সূত্র জানায়, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সিরিজটির বিষয়ে ফ্লোরিডায় একটি আলোচনায় বসবে। সেখান থেকে সবুজ সংকেত পাওয়ার অপেক্ষায় রয়েছি আমরা। এটা এখনো প্রস্তাবিত একটি বিষয় অবশ্য। সিরিজটি আগস্টের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে। তখন ফ্লোরিডায় পুরোপুরি গ্রীষ্মকাল। এই সময়টি সেখানে খুবই মনোরম। এমন সময়ে সিরিজ আয়োজন করলে প্রচুর দর্শক পাওয়া যাবে। যাইহোক, এই সিরিজে বাংলাদেশ দল অন্তর্ভূক্ত হওয়ার একটি সম্ভাবনাও রয়েছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6972
Post Views 811