MysmsBD.ComLogin Sign Up

কলকাতায় হৃতিকের পরই শাকিবের ছবি

In সিনেমা জগৎ - Jul 27 at 4:46pm
কলকাতায় হৃতিকের পরই শাকিবের ছবি

আগামী ১২ আগস্ট পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে বাংলাদেশের সুপার হিরো শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারি’। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী দত্ত। ছবিটি বাংলাদেশে গেল ঈদে মুক্তি দেওয়া হয়েছিল।

১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে সেখানে আরো মুক্তি পাচ্ছে বলিউড তারকা হৃতিক রোশনের ‘মহেঞ্জোদারো’, অক্ষয় কুমারের ‘রুস্তম’ ও কলকাতার একটি বাংলা ছবি ‘ঈগলের চোখ’। এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

বর্তমানে ‘শিকারি’ ছবির প্রচারে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। সেখানে বিভিন্ন গণমাধ্যমকে তিনি সময় দিচ্ছেন, অংশ গ্রহণ করছেন স্টেজ শোতে। এরই মধ্যে ছবির বুকিং চলছে বিভিন্ন সিনেমা হলে। মুক্তি পেতে যাওয়া চারটি ছবির মধ্যে শক্ত অবস্থানে আছে শাকিব খানের ‘শিকারি’।

এখনো পর্যন্ত হৃতিকের ‘মহেঞ্জোদারো’ ছবির জন্য বুকিং দেওয়া হয়েছে ১৫০টি সিনেমা হলো। দ্বিতীয় অবস্থানে রয়েছে শাকিব খানের ‘শিকারি’, এরই মধ্যে এই ছবিটির জন্য বুকিং দিয়েছে ১৩০টি হল, কলকাতার বাংলা ছবি ‘ঈগলের চোখ’ ১০০টি হলে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি চলছে। অক্ষয় কুমারের ‘রুস্তম’ মুক্তি পাবে ৭০টি হলে।

ভারতের পশ্চিমবঙ্গ ও আসাম ছাড়াও ‘শিকারি’ ছবিটি মুক্তি পাবে কানাডা, নর্থ আমেরিকা, লন্ডনসহ বেশ কয়েকটি দেশের সিনেমা হলে। গত ৭ জুলাই ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশে মুক্তি পায় জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত সিনেমা ‘শিকারি’।

ছবিটির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব। এতে শাকিব ও শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করেছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7103
Post Views 1369