MysmsBD.ComLogin Sign Up

পার্টি! পার্টি! লাইফস্টাইল বদলাবেন না নেইমার!

In খেলাধুলার বিবিধ - Jul 27 at 1:41pm
পার্টি! পার্টি! লাইফস্টাইল বদলাবেন না নেইমার!

সাংবাদিকদের উল্টো প্রশ্ন করেন নেইমার, "আচ্ছা, আপনারা কেন বাইরে গিয়ে পার্টি উপভোগ করেন না?" ব্রাজিলের অধিনায়ক তার লাইফস্টাইলের কারণে হালে প্রশ্নবিদ্ধ। তার ইমেজ এখন পার্টিবয়। কিন্তু নেইমার সাফ জানিয়ে দিচ্ছেন, এই জীবনধারা বদলাবেন না মোটে। বয়স মোটে ২৪। আয় করেন প্রচুর। জীবনটা তো উপভোগ করতেই হবে।

কোপা আমেরিকায় নেইমার খেলেননি রিও অলিম্পিকে খেলবেন বলে। দল প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছে। নেইমার তখন যুক্তরাষ্ট্রে। জাস্টিন বিবার ও জ্যামি ফক্সের মতো সেলিব্রেটিদের নিয়ে মাঠে উপস্থিত ছিলেন ব্রাজিলকে সাপোর্ট করতে। যুক্তরাষ্ট্রে গ্রীষ্মের ছুটিতে পার্টি করে বেরিয়েছেন। পুল পার্টি দিয়েছেন। অনেক সেলিব্রেটির সাথে উদ্দাম সময় কেটেছে। ব্রাজিল কোপার প্রথম রাউন্ড থেকে বিদায় নিলে সমালোচকদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, 'গো টু হেল'।

এসব কারণে নেতিবাচক কিছু কথা উঠেছে। আর সেটা তার সামনে তুলতেই সব উড়িয়ে দিলেন নেইমার। "মাঠে আমি কি করি আপনাদের তা দেখতে হবে। বাকি সব ব্যক্তিগত।" নেইমার বলেছেন, "মাঠের বাইরে ওটা আমার ব্যক্তিগত জীবন। আমাকে মাঠ দিয়ে বিচার করুন। আমার তো নিজের জীবন আছে। আমি ২৪ বছরের।"

নিজের অর্জন নিয়ে কখনো উচ্চবাচ্য করেন না। নেইমার মনে করিয়ে দিলেন। বললেন, পারফেক্ট কেউ না। তিনিও ভুল করতে পারেন। কিন্তু পার্টিলাইফ নিয়ে কথা বলার কি আছে! নেইমার বলেন, "বাইরে বন্ধুদের সাথে মজা করতে ভালো লাগে। আমি কেন পার্টি করবো না? করবো, করে যাবো। আমার পরের দিনের দায়িত্ব ঠিক মতো করতে পারলে সমস্যা নেই কোনো।"

নেইমার মনে করিয়ে দেন, "কল্পনা করুন একবার। আপনার বয়স ২৪। আমার মতো আয় করেন। আমার যা আছে আপনারও আছে। আপনিও কি আমার মতোই হতেন না?" রিও অলিম্পিকে নেইমারের ব্রাজিল দক্ষিণ আফ্রিকা, ইরাক ও ডেনমার্কের সাথে গ্রুপ 'এ'তে খেলবে। প্রথমবার অলিম্পিক ফুটবলের সোনা জিততে নেইমারের ওপর ভরসা গেমসের আয়োজক ব্রাজিলের।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 283