MysmsBD.ComLogin Sign Up

ওয়ান প্লাস থ্রি’র হালকা সোনালি সংস্করণ উন্মুক্ত

In মোবাইল ফোন রিভিউ - Jul 27 at 1:38pm
ওয়ান প্লাস থ্রি’র হালকা সোনালি সংস্করণ উন্মুক্ত

চীনা মোবাইল ব্র্যান্ড ওয়ানপ্লাস তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস থ্রি’র হালকা সোনালি রঙের হ্যান্ডসেট যুক্তরাষ্ট্রে উন্মুক্ত করেছে। প্রতিষ্ঠানটি ফ্ল্যাগশিপটির এই সংস্করণ আগস্টে ইউরোপ, হংকং ও কানাডায় উন্মুক্ত করবে।

তবে অন্য দেশগুলোতে এই সংস্করণ কবে পাওয়া যেতে পারে সে সম্পর্কে কিছু বলেনি প্রতিষ্ঠানটি।

এটা অন্যান্য স্মার্টফোনের মতো ক্যাটকেটে সোনালি রঙের হবে না। এটা একটা মার্জিত রঙের যা চোখে ধরবে না বলে উল্লেখ করেছে কর্তৃপক্ষ। তবে এই সংস্করণের ফোনটি খুব অল্প পরিমাণে বাজারে আসবে বলেও জানায় প্রতিষ্ঠানটি।


ফোনটিতে রয়েছে সুপার অ্যামলয়েড সুবিধাযুক্ত ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। যার রেজুলেশন ১০৮০x১৯২০ এবং পিক্সেল ডেনসিটি হলো ৪০১ পিপিআই। হাতে থেকে পড়ে গেলেও যেন ফোনটি সহজে না ভেঙে যায় সেজন্য রয়েছে গরিলা গ্লাস ৪ প্রযুক্তি। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ এর কাস্টমাইজ অক্সিজেন সংস্করণ।

ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএমএম৮৯৯৬ স্ন্যাপড্রাগন ৮২০ চিপসেটের ডুয়েল কোর ২.১৫ গিগাহার্টজ প্রসেসর। গতিময় সুবিধা দিতে ফোনটি রয়েছে ৬ গিগাবাইট র্যাটম। স্টোরেজ সুবিধার জন্য রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। তবে মাইক্রো এসডি কার্ড ব্যবহাহারের সুবিধা নেই এতে।

ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা যা দিয়ে ২১৬০ পিক্সেল ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিতে রয়েছে ডাস্ক চার্জিং প্রযুক্তি। ফলে ৩০ মিনিটেই ৬০ শতাংশ চার্জ হবে ব্যাটারি। এতে রয়েছে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা পূর্বের ওয়ানপ্লাস টু’র থেকেও কম।

ফোনটি মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯৯ মার্কিন ডলার বা মুদ্রা বিনিময়ে হারে বাংলাদেশি টাকায় ২৮ হাজার।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 133