MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রুস্তমের শুটিংয়ে সবচেয়ে স্মরণীয় মুহূর্ত শেয়ার করলেন অক্ষয়

In সিনেমা জগৎ - Jul 27 at 1:29pm
রুস্তমের শুটিংয়ে সবচেয়ে স্মরণীয় মুহূর্ত শেয়ার করলেন অক্ষয়

ভারতে পরের মাসেই রিলিজ করবে রুস্তম। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। ছবিতে রুস্তম পাভরির ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। শুটিং করতে গিয়ে অনেক ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। তার মধ্যে কোনটি বা কোনগুলি তাঁর কাছে স্মরণীয়? সে কথা জানালেন অক্ষয়।

টুইটারে তিনি একটি লিঙ্ক শেয়ার করছেন। জি স্টুডিওর সেই ভিডিওয় অক্ষয় কুমারের স্মরণীয় কিছু মুহূর্তের কথা বলা হয়েছে। অক্ষয় জানিয়েছেন, রুস্তমের শুটিং নেভির জাহাজে হয়েছে। শুটিং করতে গিয়ে তিনি জাহাজের ভিতরের জায়গা দেখে অবাক হয়ে গেছেন। ভিডিওতে অক্ষয় জানিয়েছেন নেভিতে যাঁরা কাজ করেন তাঁরা পাঁচ-ছ মাস এমন জায়গায় কাটান কি করে? শুটিং করার সময় তাঁকে সবসময় মাথা নিচু করে হাঁটতে হয়েছিল। জায়গাগুলোর উচ্চতা ছিল এতটাই কম। কিন্তু নেভির লোকেরা ওর মধ্যেই ছুটোছুটি করে তাঁদের কাজ করেন। কীভাবে? এর জন্য তিনি নেভিকে স্যালুট জানিয়েছেন।

এছাড়া তিনি ভারতীয় নেভিকে ধন্যবাদ দিয়েছেন যুদ্ধজাহাজে শুটিং করতে দেওয়ার জন্য। সচরাচর এমন অনুমতি পাওয়া যায় না। কিন্তু রুস্তমে সেটা করা সম্ভব হয়েছে। যুদ্ধজাহাজটিও দেখানো হয়েছে ভিডিওতে।

এ বছর অক্ষয় কুমারের আরও দু’টি ছবি রিলিজ় করেছে। একটি হাউজফুল 3, অন্যটি এয়ারলিফ্ট। বক্স অফিসে ভালোই সাড়া পেয়েছিল হাউজ়ফুল 3। এয়ারলিফ্ট বক্স অফিসের সঙ্গে সঙ্গে সমালোচকদের প্রশংসাও পেয়েছিল। এয়ারলিফ্ট চিল সত্যি ঘটনা অবলম্বনে তৈরি সিনেমা। ১২ অগাস্ট রিলিজ করবে রুস্তম। ওইদিনই রিলিজ করবে মহেঞ্জোদারো।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 266