MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নরসিংদী ডিবি পুলিশকে প্রমিতের ২৭তম অ্যালবাম উৎসর্গ

In মিউজিক ক্যাফে - Jul 27 at 9:19am
নরসিংদী ডিবি পুলিশকে প্রমিতের ২৭তম অ্যালবাম উৎসর্গ

বাংলাদেশ এবং কলকাতায় সমান জনপ্রিয় “টুনির মা” খ্যাত কন্ঠশিল্পী প্রমিত কুমার। ১৯৯৯ সাল থেকে প্রাতিষ্ঠানিকভাবে গানের শিক্ষা নিয়েছেন আজমীর বাবুর কাছ থেকে। ২০০৯ সালে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান এসএমবি থেকে প্রকাশ হয় তার অ্যালবাম ‘বউ আমার চেয়ারম্যান’। এই অ্যালবামের ‘ও টুনির মা তোমার টুনি কথা শোনে না’ গানটি দিয়ে বাজিমাত করে দেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি তাকে।

সম্প্রতি তার ২৭তম অ্যালবামটি নরসিংদী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কে উৎসর্গ করেছেন এবং বিশেষ ভাবে সম্মানিত করেছেন ডিবি পুলিশের এস. আই. আঃ গাফফারকে।

এ বিষয়ে ডিবির এস আই গাফফারের কাছে জানতে চাইলে তিনি বলে, `এটা শুধু নরসিংদীর জন্যই নয় পুরো বাংলাদেশ পুলিশের জন্য একটি বিরল প্রাপ্তি।’

উল্লেখ্য, গত ৪ এপ্রিল ২০১৬ ইং প্রমিত কুমারের মা কমলা রানী বাড়ৈ (৬০) পলাশ থানাধীন পন্ডিত পাড়াস্থ নিজ বাড়ি থেকে রায়পুরার রাধানগর গ্রামে মেয়ের শশুড় বাড়ির উদ্দেশ্যে বের হলে নিখোঁজ হয়। প্রমিত ও তার পরিবারের সদস্যরা রানী বাড়ৈর কোনো খোন না পাওয়ায় থানায় অবগত করেন। কিন্তু থানা থেকে কোনো সহযোগিতা না পেয়ে ডিবি অফিসে জানালে তদন্তের দ্বায়িত্ব পড়ে ডিবির এস আই গাফফারের উপর। পরে ডিবির এস আই গাফফার ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ১২ ঘন্টার মধ্যে প্রমিত কুমার এর মায়ের মুল হত্যাকারীকে গ্রেফতার এবং মেয়ের বাড়ির অদূরে রাধানগরস্থ বিলের মাঝে মাটির গভিরে লুকিয়ে রাখা লাশ উদ্ধার এবং পরবর্তী ২ দিনের মধ্যে বাকি ২ সহযোগীকে গ্রেফতার সহ লাশ বহনে ব্যবহৃত সিএনজি, মোবাইল ও স্বর্নের বালা উদ্ধার করে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 74