MysmsBD.ComLogin Sign Up

কেমন ছাত্রী ছিলেন দক্ষিণের এই সুপারহিট নায়িকা?

In বিবিধ বিনোদন - Jul 27 at 9:07am
কেমন ছাত্রী ছিলেন দক্ষিণের এই সুপারহিট নায়িকা?

দক্ষিণী ছবি আপাতত মেতে তাঁকে নিয়ে। নাম, সামান্থা রুথ প্রভু। যাঁরা চেনেন না, তাঁরা ‘‘মক্‌খি’’ ছবির কথা মাথায় রাখতে পারেন। মনে পড়েছে এই নায়িকাকে?

সামান্থা রুথ প্রভুর সৌন্দর্য এবং অভিনয়ে শোরগোল পড়ে গিয়েছে। বলা হচ্ছে, তাঁর মতো স্বাভাবিক সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মিশেল নাকি দীর্ঘ দিন দক্ষিণী ছবিতে আসেনি। বলিউডেরও বেশ কিছু বড় অফার তাঁর কাছে রয়েছে বলে শোনা যাচ্ছে। সেটা স্বাভাবিকও।

সম্প্রতি বাড়িতে পুরনো জিনিসপত্র ঘাঁটতে গিয়ে সামান্থা রুথ পেয়েছেন তাঁর স্কুলবেলার মার্কশিট এবং কলেজের সার্টিফিকেট। তিনি পড়াশোনায় কেমন ছিলেন? যদি কেউ মনে করেন, গ্ল্যামার জগতের মানুষ বলে পড়াশোনা খুব বেশি দূর এগোয়নি, তা হলে তাঁরা প্রস্তুত থাকুন। কেননা, এ বার আপনারা যা দেখবেন, তাতে চোখ চড়কগাছে উঠতে পারে। সেই সব ছবি সামান্থা পোস্ট করেছেন তাঁর ফেসবুক পেজে। ক্লাস টেন এবং ইলেভেনের মার্কশিট সঙ্গে বি কম-এর সার্টিফিকেট।

মার্কশিটে চোখ বোলালে বুঝবেন, সামান্থা যদি অভিনয় না-করে স্রেফ পড়াশোনা করতেন, তা হলেও তাঁর সাফল্যের অভাব হত না। শুধু নম্বরই নয়, মার্কশিটের পাশে লেখা শিক্ষকদের মন্তব্যও রীতিমতো প্রশংসনীয়। সামান্থা যে স্কুলের ‘অ্যাসেট’, সে কথা দ্ব্যর্থহীন ভাষায় লেখা রয়েছে। স্নাতকস্তরেও যে নিজের পড়াশোনার মান এক বিন্দুও পড়তে দেননি, সেটাও রেজাল্ট থেকে পরিষ্কার। এই রেজাল্ট নিঃসন্দেহে সকলকে উদ্বুদ্ধ করবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 557