MysmsBD.ComLogin Sign Up

সানি লিওনের উষ্ণতা এবার দুবাইয়ের মরুভূমিতে…

In বিবিধ বিনোদন - Jul 26 at 7:21pm
সানি লিওনের উষ্ণতা এবার দুবাইয়ের মরুভূমিতে…

বলিউডের সেনসেশন সানি লিওন এবার মরুভূমি সফরে। আর তাই দুবাইয়ের থর মরুভূমিতে সানির স্পর্শে উঠেছে উষ্ণতার ঝড়! একের পর এক মুহূর্ত ক্যামেরায় বন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিচ্ছেন। আর তাতেই বাড়ছে সাইবার দুনিয়ায় উষ্ণতা।

দুবাইতে চলছে ‘ইন্ডিয়ান ফ্যাশন উইক’। ডিজাইনার অর্চনা কোঁচের ফ্যাশন নিয়ে সেই র্যাম্পে হাজির ছিলেন বেবিডল সানিও। র্যাম্প মাতানোর পর এখন দুবাই সফরে বেড়িয়েছেন তিনি। ডেস্টিনেশন মরুভূমি। সেখানেই একের পর এক মুহূর্ত বন্দি হচ্ছে ক্যামেরায়। সেই ছবি ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

পর্ন দুনিয়াকে বাই বাই জানিয়ে এখন বলিউডের আবেদনময়ী নায়িকা হিসেবে নিজেকে পরিচিত করেছেন সানি। প্রযোজক থেকে পরিচালক সবাই এখন সানি ফর্মুলায়ই হাঁটছেন। এমনকি খান-দের ছবিতেও আইটেম নিয়ে হাজির হচ্ছেন এই বেবিডল। ইতিমধ্যে এন্ট্রি নিয়ে ফেলেছেন শাহরুখের ‘রইস’ ছবিতে। শোনা যাচ্ছে, আমিরের ‘দঙ্গল’-এও দেখা যাবে তাকে।

উল্লেখ্য, এবছর প্রো কবাডি লিগের মঞ্চে জাতীয় সঙ্গীত গেয়েছেন বেবিডল। একেবারে অন্যরুপে সবাইকে চমকে দিয়েছেন লিওনি। সাদা ও সোনালি রঙ্গের সালোয়ার কামিজে মঞ্চে উপস্থিত হয়েছিলেন তিনি। এই লাস্যময়ীর সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 399