MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অবশেষে ‘টিউবলাইট’ জুটি সালমান-দীপিকা!

In সিনেমা জগৎ - Jul 26 at 7:09pm
অবশেষে ‘টিউবলাইট’ জুটি সালমান-দীপিকা!

সালমান খান ও কবির খান জুটির আপকামিং ছবি ‘টিউবলাইট’। কথা ছিল, এই ছবিতে নায়িকা হিসেবে পরিচালক কবীর খানের প্রথম পছন্দ ছিল তার বেস্ট ফ্রেন্ড ক্যাটরিনা কাইফ। তবে এখন জানা গেল, সালমানের বিপরীতে নাকি অভিনয় করতে যাচ্ছেন দীপিকা পাডুকোন। তবে বিটাউনের গুঞ্জন, এই ছবিতে দীপিকার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন সালমান নিজেই।

‘বাজরাঙ্গি ভাইজান’ এবং ‘এক থা টাইগার’ ছবির পরে কবির খানের সঙ্গে সালমানের তিন নম্বর ছবি হতে যাচ্ছে ‘টিউবলাইট’। বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল, সালমান-ক্যাটরিনা জুটি ফিরতে পারে কবির খানের এই ছবিতে। ক্যাটরিনার সঙ্গে সালমানের বন্ধুত্ব সে আভাসই দিচ্ছিল। কিন্তু এখন মনে হচ্ছে তাকে হারিয়ে ‘টিউবলাইট’ হয়ত চলে গেছে দীপিকার হাতেই।

তবে সালমানের বিপরীতে কে অভিনয় করবেন সে সম্বন্ধে মুখ খোলেননি কেউই। অনুমান করা হচ্ছে, ক্যাটরিনার থেকে পাল্লা ভারি রয়েছে দীপিকার দিকেই। সম্ভবত সালমানের বিপরীতে প্রথমবার অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। বিশেষত সালমান যখন চেয়েছেন।

সূত্র থেকে জানা গেছে, কিছুদিনের মধ্যেই ‘টিউবলাইট’ এর শুটিংয়ের জন্য নাকি লাদাখে যাবেন দীপিকা। সেখানে ৮০ দিনের মতো থাকবেন তিনি। টুইট করে শুটিং লোকেশন ও তারিখ প্রকাশ করেছেন পরিচালক কবির খান। ২৮ তারিখ থেকে শুরু হবে ছবির শুটিং। টুইটারে তিনি জানান, ‘আমরা সবাই প্রস্তুত। সব শুরু হচ্ছে আগামী ২৮ তারিখে।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 273