MysmsBD.ComLogin Sign Up

‘হিরো’ আলমকে পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেটাররা

In খেলাধুলার বিবিধ - Jul 26 at 6:57pm
‘হিরো’ আলমকে পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেটাররা

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় মুখ ‘হিরো’ আলম। ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ভিডিও ও ছবি প্রকাশের পর রাতারাতি ‘তারকা’ বনে যান আলম। ২০০৮ সালে প্রথম মিউজিক ভিডিও করেন তিনি। এরপর নিজের খরচে একাধিক মিউজিক ভিডিও বানান বগুড়ার এরুলিয়া ইউনিয়নের এই ডিশ ব্যবসায়ী।

হঠ্যাৎ করেই মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হিরো আলম। ক্রিকেটারদের সঙ্গে দেখা করতেই তার মিরপুরে আসা। অবশ্য বিসিবির নিরাপত্তা প্রহরীদের পেরিয়ে বিসিবিতে ঢুকতে যথেষ্ট বেগ পেতে হয় তাকে। এরপর গণমাধ্যমকর্মীদের সহায়তায় তাকে স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হয়।

মিরপুর স্টেডিয়ামে আসার ইচ্ছে পূরণ হয়েছে হিরো আলমের। অবশ্য তাকে পেয়ে বেশি উচ্ছ্বসিত ছিল ক্রিকেটাররা। হিরো আলম ছবি তুলবেন কী; তার সঙ্গে লাইনে দাঁড়িয়ে ছবি তুলেছেন ক্রিকেটাররা।

মুশফিকুর রহিম নিজের অফিশিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন, ‘আঁচ করুন আমার সঙ্গে কে??? দ্য ওয়ান এন্ড অনলি হিরো আলম।’ হিরো আলমের পছন্দের ক্রিকেটার মুশফিকুর রহিম। জন্মসূত্রে দুজনই বগুড়ার। এ কারণেই মুশফিককে বেশি পছন্দের আলমের।

বাংলাদেশের টেস্ট অধিনায়ককে কাছে পেয়ে আবেগের বশে তাকে মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার প্রস্তাব দেন আলম। কিন্তু মুশফিক জানিয়ে দেন, ‘আপনি থাকতে আমি হিরো হই কীভাবে। আমাকে বরং ভিলেন চরিত্র দিয়েন।’

পেসার তাসকিন আহমেদ হিরো আলমের সঙ্গে ছবি তুলে আপলোড করেছেন ফেসবুকে। স্ট্যাটাস দিয়েছেন এভাবে, ‘দেখুন সবাই আজ মিরপুরে আমাদের সঙ্গে দেখা করতে কে এসেছে,,, আমাদের পছন্দের হিরো আলম।’

‘লাইনে’ দাঁড়িয়ে হিরো আলমের সঙ্গে ছবি তুলেছেন তাসকিন আহমেদ, শাহরিয়ার নাফীস, আল-আমিন হোসেন ও নাসির হোসেন।

শুধু কি ক্রিকেটাররা! হিরো আলমকে কাছে পেয়ে ছবি তুলেছেন বিসিবির স্টাফ, নিরাপত্তারক্ষী ও গণমাধ্যমকর্মীরা। নিচ তলার সাংবাদিক লাউঞ্জে ঘন্টাখানেকেরও বেশি সময় কাটান হিরো আলম। তার সঙ্গে ছবি তোলার পাশাপাশি আলমের গাওয়া গানও শুনেছেন গণমাধ্যমকর্মীরা। সাক্ষাৎকারেও হিরো আলম ছিলেন রিয়েল হিরোর মতোই!

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 501