MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রাইমা সেনের অজানা কথা

In বিবিধ বিনোদন - Jul 26 at 5:16pm
রাইমা সেনের অজানা কথা

তারকাদের সন্তান হওয়ার যেমন সুবিধা আছে, তেমনি ভোগান্তিও। অনেক কিছুতে যেমন সহজে প্রবেশাধিকার মেলে, তারকা বাবা-মা বা আত্মীয়ের পরিচয় ছাপিয়ে নিজের পরিচয় প্রতিষ্ঠিত করাটা দুষ্কর হয়ে ওঠে। সুচিত্রা সেনের নাতনি বা মুনমুন সেনের মেয়ে, এই পরিচয় ছাপিয়ে উঠতে পারেননি রিয়া সেন। তবে রিয়ার বোন রাইমা সেন সে কাজটি পেরেছেন কঠোর পরিশ্রম আর মেধার জোরে।

• রাইমাকে নিয়ে বেশ কয়েকটি চমকপ্রদ তথ্য নিচে দেওয়া হয়েছে, যেগুলো জানলে বিস্মিত হবেন অনেকেই.....

১. রাইমার অনেকগুলো ডাকনাম রয়েছে। পরিবারের সবাই ডাকেন ‘দোলু’ বলে, সেটাই অনেকটা ‘অফিশিয়াল’ ডাকনাম। অন্য নামগুলোর মধ্যে রয়েছে ডলস, ডলজি, ডলি। তবে ‘রাই’ বা ‘রাইমা’ বলে ডাকলেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

২. এরই মধ্যে প্রযোজনার কাজও করে ফেলেছেন এই প্রতিভাধর অভিনেত্রী। পরমব্রত চ্যাটার্জির সঙ্গে মিলে ‘মি আমর’ নামের একটি ছবিতে প্রযোজনার দায়িত্ব নিয়েছেন তিনি, যে ছবিটি পুরোই শুট করা হয়েছে মিয়ামিতে।

৩. বিরসা দাশগুপ্তের আলোচিত টেলিভিশন সিরিজ ‘মহানায়ক’-এ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর! অন্য প্রোজেক্টের সঙ্গে গোলযোগ হওয়ার কারণেই কাজটি করতে পারেননি তিনি।

৪. কখনোই পুরো স্ক্রিপ্ট পড়েন না রাইমা। শুধু যেটুকু দৃশ্যে একেকবার অভিনয় করেন, ততটুকুই পড়েন। এ জন্য ‘বাইশে শ্রাবণ’-এর নির্মাণের সময় সৃজিত বেশ খেপে গিয়েছিলেন তাঁর ওপর।

৫. প্রয়াত নির্মাতা ঋতুপর্ণ ঘোষের ভীষণ ভক্ত ছিলেন রাইমা। ঋতুপর্ণ তাঁকে নিজের মেয়ের মতো দেখতেন, এই কথা জানিয়েছেন প্রসেনজিৎ।

৬. ইংরেজি টেলিভিশন সিরিজের দারুণ ভক্ত রাইমা। নিজেকে তিনি ‘গেম অব থ্রোনস’ আর ‘হাউস অব কার্ডস’-এর একনিষ্ঠ ভক্ত হিসেবে দাবি করেন!

৭. খাওয়াদাওয়া নিয়ে তেমন বাছবিচার নেই তাঁর। ডায়েটের বিশেষ পরোয়া করেন না। এ ছাড়া খাওয়ার স্বাদ এবং বিভিন্ন রকমের খাবার নিয়ে বেশ আগ্রহ রয়েছে তাঁর।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6863
Post Views 341