MysmsBD.ComLogin Sign Up

বাগদত্তার হাতে শারীরিক নিগ্রহের শিকার লিন্ডসে লোহান

In বিবিধ বিনোদন - Jul 26 at 2:50pm
বাগদত্তার হাতে শারীরিক নিগ্রহের শিকার লিন্ডসে লোহান

একসময়ের আলোচিত মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহান অনেকদিন ধরেই মিডিয়ার বাইরে। রাশিয়ান ব্যবসায়ী ইগোর তারাবাসোভের সঙ্গে প্রেম ও বাগদানের কারণে অভিনয় থেকে সরে লন্ডনে বসবাস করে আসছিলেন। কিন্তু হঠাৎ শোনা যাচ্ছে, তার নিজের বাগদত্তার হাতেই নিগৃহীত হয়েছেন লিন্ডসে লোহান।

অভিনেত্রী জানান, ইগোর তাকে শ্বাসরোধের চেষ্টা করেছে। বিদেশী গণমাধ্যম ‘দ্য সান’ পত্রিকায় একটি ভিডিও বার্তা প্রকাশ পেয়েছে, যেখানে লিন্ডসেকে চিৎকার করে কাঁদতে দেখা গেছে। সেখানে তাকে বলতে শোনা গেছে, ‘সে আমার গলা চেপে ধরেছে, সে আমাকে মেরে ফেলবে। আমার শ্বাসরোধ করার চেসাট করে সে আমাকে প্রায় মেরেই ফেলেছিল। দয়া করে সবাই ব্যাপারটি জানুন, আমার এই বাড়ি থেকে তাকে বের করুন!’

সেই ভিডিওতে লিন্ডসেকে ইগোর উদ্দেশ্যে আরও কথা বলতে শোনা গেছে। ইগোরকে মানসিক রোগী বলে উল্লেখ্য করেছেন লিন্ডসে। তার চিৎকার শুনে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। কিন্তু এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয় নি।

উল্লেখ্য, মাত্র কয়েকমাসের প্রেমের পর গত এপ্রিলে নিজেদের বাগদান করেন লিন্ডসে ও ইগোর। এই সপ্তাহের আগে লিন্ডসে তার টুইটার অ্যাকাউন্টে ইগোর তাকে ধোঁকা দিয়েছেন বলেও অভিযোগ করেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6972
Post Views 123