MysmsBD.ComLogin Sign Up

কেমন যাবে আপনার প্রেম-জীবন? জেনে নিন, কী বলছে আপনার জন্ম-তারিখ

In লাইফ স্টাইল - Jul 26 at 10:22am
কেমন যাবে আপনার প্রেম-জীবন? জেনে নিন, কী বলছে আপনার জন্ম-তারিখ

নিউমেরোলজি বা সংখ্যাশাস্ত্র জ্যোতিষশাস্ত্রের এমন একটি শাখা, যা কোনও মানুষের জীবনের সঙ্গে জড়িত সংখ্যাগুলি বিশ্লেষণের মাধ্যমে তাঁর ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানার চেষ্টা করে। কোনও মানুষ কত তারিখে জন্মেছেন, বছরের কত নম্বর মাসে, কিংবা কোন সময়ে— সেই বিষয়গুলি এই পদ্ধতিতে গুরুত্ব পায়।

• নিউমেরোলজি এই সংখ্যাগুলি বিশ্লেষণ করে জানাচ্ছে, কেমন হতে পারে আপনার প্রেম-জীবন। আসুন, জেনে নিই......

১. যদি আপনার জন্ম নম্বর হয় ১(অর্থাৎ আপনার জন্ম যদি হয় মাসের ১,১০,১৯ কিংবা ২৮ তারিখে)
আপনার মধ্যে প্রেমের ক্ষেত্রে কিছুটা আত্মকেন্দ্রিকতা কাজ করে। প্রকৃত ভালবাসা খুঁজে পেতে আপনাকে একটু বেশি বয়স পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। আপনার যৌন চাহিদা বেশ তীব্র। শারীরিক ভালবাসার ক্ষেত্রে যৌনতার সঙ্গেই মানসিক আবেগের মিশ্রণ আপনার পছন্দ।

২. যদি আপনার জন্ম নম্বর হয় ২ (অর্থাৎ আপনার জন্ম তারিখ যদি হয় ২, ১১,২০ অথবা ২৯)
প্রণয় সম্পর্ককে যথাযথভাবে এগিয়ে নেওয়ার জন্য যে কোনও মূল্য চোকাতে আপনি প্রস্তুত থাকেন। সঙ্গী বা সঙ্গিনীকে দেওয়া প্রতিশ্রুতি আপনার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। যৌনতার তুলনায় মানসিক আবেগ আপনার কাছে বেশি গুরুত্ব পায়। ঘরোয়া জীবনে শান্তি বজায় রাখার ক্ষেত্রে আপনি অত্যন্ত যত্নবান।

৩. যদি আপনার জন্ম নম্বর হয় ৩ (অর্থাৎ আপনার জন্ম যদি হয় মাসের ৩,১২,২১ অথবা ৩০ তারিখে)
ভালবাসার ক্ষেত্রে আপনি পরীক্ষা-নিরীক্ষায় বিশ্বাসী। সেইসঙ্গেই আপনার পছন্দ স্বাধীনতা। ভালবাসার স্বার্থে নিজের স্বাধীনতাকে বিসর্জন দিতে আপনি কখনওই রাজি নন। নিয়মিত যৌনতা আপনার পছন্দ। শারীরিক প্রেমের নিত্যনতুন পদ্ধতি ও মুদ্রার মাধ্যমে নিজেকে ও সঙ্গীকে তৃপ্ত করতে আপনি ভালবাসেন।

৪. যদি আপনার জন্ম নম্বর হয় ৪ (অর্থাৎ মাসের ৪,১৩,২২ বা ৩১ তারিখে যদি আপনার জন্ম হয়ে থাকে)
আপনি ভালবাসার ক্ষেত্রে সৎ ও নিষ্ঠাবান। ভালবাসার পথে যে কোনও সমস্যার মুখোমুখি দাঁড়িয়ে তার সমাধান করা আপনার স্বভাব। তবে সম্পর্কে নিত্যনতুন রোমাঞ্চ না পেলে আপনি ক্লান্তি বোধ করেন। আপাতদৃষ্টিতে আপনাকে যতই নিরাবেগ মনে হোক না কেন, বিছানায় আপনি একজন দুঃসাহসী প্রেমিক বা প্রেমিক।

৫. যদি আপনার জন্ম নম্বর হয় ৫(অর্থাৎ মাসের ৫,১৪ বা ২৩ তারিখে যদি আপনার জন্ম হয়ে থাকে)
আপনি অত্যন্ত বন্ধুত্বপূর্ণ স্বভাবের, এবং বিপরীত লিঙ্গের মানুষদের প্রতি আপনার একটা স্বাভাবিক আকর্ষণ রয়েছে। অনেক সময়ে নিছক কৌতূহলের বশে, প্রকৃত ভালবাসা না থাকা সত্ত্বেও, আপনি কোনও সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে নানা উত্থান-পতন আসতে পারে আপনার জীবনে, কিন্তু আপনি দক্ষতার সঙ্গেই সেইসব সমস্যাকে সামলে নিতে সক্ষম।

৬. যদি আপনার জন্ম নম্বর হয় ৬ (অর্থাৎ আপনার জন্ম তারিখ যদি হয় ৬,১৫ কিংবা ২৪)
ঝগড়াঝাঁটি আপনার একেবারেই পছন্দ নয়, এবং প্রেমের ক্ষেত্রে শান্তি রক্ষার ক্ষেত্রে আপনি যথেষ্ট যত্নবান। আপনার পরিবারের সঙ্গে আপনার ভালবাসার মানুষটির শান্তিপূর্ণ সহাবস্থানের ব্যাপারেও আপনি সচেষ্ট। শারীরিক আনন্দ লাভের ব্যাপারে আপনার বিশেষ আগ্রহ রয়েছে। তবে আপনার জন্মছকে আপনার শুক্রের অবস্থান যদি অনুকূল না হয়, তাহলে যৌন বহুগামিতা দেখা দিতে পারে আপনার মধ্যে।

৭. যদি আপনার জন্ম নম্বর হয় ৭ (অর্থাৎ যদি আপনি মাসের ৭,১৬ কিংবা ২৫ তারিখে)
আপনি একটু নির্জনতাপ্রিয়। ফলে চট করে প্রেম সম্পর্কে জড়িয়ে প়ড়তে পারেন না। প্রেম সম্পর্কে উচ্চ আদর্শ পোষণ করেন। ফলে প্রেমে হতাশা আসার সম্ভাবনাও বেশি থেকে যায়। তবে ঠিকঠাক সঙ্গীকে খুঁজে পেলে আপনি অত্যন্ত নিষ্ঠাবান একজন প্রেমিক বা প্রেমিকা হয়ে উঠতে পারেন। আপনি অত্যন্ত সংবেদনশীল। ফলে প্রেমের ক্ষেত্রে অল্পেই আঘাত পেতে পারেন।

৮. যদি আপনার জন্ম নম্বর হয় ৮ (অর্থাৎ আপনার জন্ম যদি হয়ে থাকে মাসের ৮,১৭ কিংবা ২৬ তারিখে)
প্রেমের ক্ষেত্রে আপনি বাস্তববাদী। যে কোনও সমস্যার সম্মুখে বুক দিয়ে প্রেমকে আগলে রাখা আপনার স্বভাব। দায়িত্ব আর সাহসিকতার সঙ্গে যে কোনও প্রতিশ্রুতি আপনি পালন করেন। তবে স্বভাবত আপনি জীবনে উন্নতি করতে চান। আপনার সঙ্গীও যদি আপনারই মতো অ্যাম্বিশাস না হন, তাহলে ভেঙে যেতে পারে সম্পর্ক।

৯. যদি আপনার জন্ম নম্বর হয় ৯ (অর্থাৎ আপনার জন্ম যদি হয় ৯,১৮ কিংবা ২৭ তারিখে)
আপনি সহানুভূতিশীল। সেই কারণেই অনেকে আপনাকে আপনার প্রাপ্য মর্যাদা দিতে চান না। ভালবাসার মানুষের যে কোনও বিপদে-আপদে তার পাশে গিয়ে দাঁড়ানো আপনার স্বভাব। তবে সময়ে সময়ে অত্যন্ত আবেগবিহ্বল হয়ে প়ড়েন আপনি। সেই সময়ে নিজেকে শান্ত রাখতে বেশ বেগ পেতে হয় আপনাকে। আপনার একটি স্বাভাবিক যৌন আকর্ষণ রয়েছে, যা অন্যদের আপনাদের প্রতি আকর্ষণ করে। উদ্দাম যৌনতায় সঙ্গীকে ভাসিয়ে দিতে পারলে আপনি নিজেও তৃপ্ত বোধ করেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6983
Post Views 971