MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বিভিন্ন আকর্ষণীয় পদে নিয়োগ দিচ্ছে কোকাকোলা

In বেসরকারি চাকরি - Jul 26 at 9:59am
বিভিন্ন আকর্ষণীয় পদে নিয়োগ দিচ্ছে কোকাকোলা

চাকরির সুযোগ দিয়ে বিজ্ঞাপন প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড (কোকাকোলা)। প্রতিষ্ঠানটিতে সাত ধরনের পদে নিয়োগ দেওয়া হবে। আকর্ষণীয় এ পদগুলোতে আবেদনের জন্য দেখে নিন বিস্তারিত।

ফাইন্যান্স কন্ট্রোলার
স্বীকৃত চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট আবেদন করতে পারবেন ফাইন্যান্স কন্ট্রোলার পদে। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে আট থেকে দশ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকায়।

হেড – প্রকিউরমেন্ট
এমবিএ ডিগ্রিসহ চার বছরের ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকায়।

ম্যানেজার- সেলস ক্যাপাবিলিটি
চার বছরের স্নাতক অথবা ব্যবসায় ও মার্কেটিং থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সেলস অপারেশনে ছয় থেকে সাত বছরের অভিজ্ঞতাসহ মোট ১২ থেকে ১৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীরা নিয়োগ পাবেন ঢাকায়।
এক্সিকিউটিভ বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- সেলস ক্যাপাবিলিটি

ডেভেলপমেন্ট
চার বছরের স্নাতক অথবা ব্যবসায় ও মার্কেটিং থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সেলস অপারেশনে তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ মোট পাঁচ থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যোগ্য প্রার্থীরা নিয়োগ পাবেন ঢাকায়।

সেলস বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- সেলস
চার বছরের স্নাতক অথবা ব্যবসার ও মার্কেটিং থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সেলস অপারেশনে তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ মোট পাঁচ থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ফাইন্যানশিয়াল রিপোর্টিং
ব্যবসায়, ফিন্যান্স বা অ্যাকাউন্টিংয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে কোনো বহুজাতিক প্রতিষ্ঠানে তিন বছরের অভিজ্ঞতাসহ মোট ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়।

এক্সিকিউটিভ- প্রোডাকশন বা মেইনটেইনেন্স
মেকানিক্যাল অথবা ইলেকট্রিক ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ময়মনসিংহের ভালুকায়।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন [email protected] ইমেইল ঠিকানায়। ইমেইলের বিষয়ের স্থানে অবশ্যই পদে নাম উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে ৩১ জুলাই, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 372