MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২৬ জুলাই, ২০১৬

In আজকের রাশিফল - Jul 26 at 12:00am
আজকের রাশিফল : ২৬ জুলাই, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
কিছু ব্যাপার সর্বদাই প্রকৃতির উপর ছেড়ে দেয়াই ভালো। অন্তত যে বিষয়গুলোতে আপনার নিজের কিছু করার থাকে না। নিজকে জানাই যেখানে মানুষের পক্ষে সহজ নয় সেখানে অপরকে ভুলভাবে জানতে চেষ্টা করা বোকামি ছাড়া আর কিছুই নয়। সপ্তাহের আজকের দিনে অন্তত নিজেকে সময় দিন এবং নিজেকে ভালোবাসতে শিখুন। দেখবেন প্রতিটিদিনই নতুন নতুন অভিজ্ঞতার ভেতর দিয়ে যাবেন।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
অপরকে খুশি করার জন্য জন্য নিজের স্বচ্ছতা অর্জন করুন। দীর্ঘদিনের টানাপোড়েন চলছে যে বাস্তবিক বিষয়াদি নিয়ে তা থেকে আজ মনকে দূরে সরান। মাঝে মাঝে সমস্যাকে কাছ থেকে নয়, দূর থেকে দেখলেও সমাধান মেলে। অন্তত বাবা ভাঙ্গার মতামত তাই। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হোন।

মিথুন (মে ২১ – জুন ২০)
জাতির মেরুদণ্ড সোজা হওয়া অনেক দূরের কথা, যদি না আপনার নিজের মেরুদন্ডই ঠিক না হয়। অফিস থেকে শুরু করে কর্মস্থলের প্রতিটি ক্ষেত্রে নিজের মূল্যবোধকে জাগ্রত রাখুন এবং সত্য সুন্দরের পথে চলুন। যে মন্দাবস্থার শিকার আপনি, তা আকাশের মেঘের ন্যায় কেটেও যেতে পারে। ব্যক্তিগত জীবনের অপূর্ণতাগুলোর দিকে নজর দিন। পরিবারের সর্বকণিষ্ঠ সদস্যদের দিকে নজর দিন।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
আপনার প্রবাসী সন্তান বাড়ি ফিরে আসতেই পারে। সুস্থ্য থাকার জন্য তেলযুক্ত খাবার এড়িয়ে যান। কিন্তু সুস্বাস্থ্যের জন্য তিনবেলা পুষ্টিকর খাবার খেতে ভুলবেন না। বন্ধুদের কারও সুসংবাদে আপনার হৃদয় আন্দোলিত হতে পারে। তবে চিন্তা করবেন না, আপনারও সুসংবাদ অপেক্ষায় করছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
বছরের প্রথম দিকের অমীমাংসিত সমস্যার সমাধান হবে। পূর্ণ কার্যদিবস অপেক্ষা করলে সাধের ফলাফল পাবেন। প্রতিযোগীতার সম্মুখীন হতে পারেন আপনি। তাই যদি কোনও আইনি সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে সমস্ত দিক বিচার বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেবেন। বিপরীত লিঙ্গের সঙ্গে মনোমালিন্য হতে পারে আপনার।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
বুধগ্রহের দ্বারা প্রভাবিত কন্যা রাশির জাতক জাতিকা নিজ স্বভাবের বাইরে বের হবেন না। আপনার দ্বারা জটিলতা বা মিথ্যাচার একদমই হয় না। তাই সময় থাকতে থাকতে ভুল শুধরে সঠিক পথে হাটুন এবং জীবনকে ভালোবাসুন। কারও কারও বিয়ে ঠিক হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। তবে আখেরে কি হতে পারে তা ভেবেই সিদ্ধান্ত নেবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
কোনও নতুন ব্যবসা যদি শুরু করতে চান তাহলে আজকের দিনটি আপনার জন্য। শেয়ার বাজারে বিনিয়োগ করা থেকে বিরত থাকতে পারেন, তবে বিনিয়োগ একেবারেই যে শুভ নয় তা নয়। শিক্ষার্থীদের মধ্যে হতাশা কাজ করতে পারে পরীক্ষা সংক্রান্ত জটিলতা নিয়ে। আর যারা এখনও একা আছেন, তাদের আরও কিছুদিন একা থাকতে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
কথার জন্য আপনার শত্রু বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। তবে আপনার কাছের মানুষকে কখনই ছেড়ে যাবেন না। কারণ সেই খারাপ সময় একমাত্র আপনাকে সাহায্য করতে পারে আপনার এই কাছের মানুষই। দিনের দ্বিতীয়ার্ধ খুবই ভালো কাটবে আপনার। পাওনা টাকা উঠাতে খুব একটা বেগ পেতে হবে না। আশাবাদী হোন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
জীবনের প্রতি একটি বাস্তববাদী হয়ে থাকেন তারা। এছাড়া নিজেদের সুবিধার জন্যই সমস্তকিছুকে কাজে লাগাতে ভালবাসেন তারা। খুবই সহজ, শান্ত এবং উদাসীন স্বভাবের হয়ে থাকেন। মকর রাশি ভুক্ত মানুষেরা খুবই কৃপণ হন। তাই টাকার অভাব খুব একটা না থাকলেও বেশিরভাগ সময় না খেয়ে টাকা জমিয়ে রাখতেই বেশি পছন্দ করেন তাঁরা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আপনার বাস্তববাদিতার ফল হলো আপনি একাকী। নিঃসঙ্গতাকে আপনি উপভোগ করেন সত্যিই, কিন্তু মনতো সত্যিটা জানে। তাই আজ অন্তত মনের কথা শুনুন। প্রতিদিন বুদ্ধির কথা শুনে আপনার ভেতর যে যান্ত্রিকতার সৃষ্টি হয়েছে তা বের হয়ে যাবে। নিজেকে ফিরে পাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের একটি না বাচক মানসিকতা থাকে। তাই বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে কথা বলা খুবই দরকার। সাফল্য আপনার সব সময়ের সাথী হলেও সেক্ষত্রে কিছু বাধার সম্মুখীন হতে হবে আপনাকে। তবে চিন্তা করবেন না, নিজেকে জানতে জানতে একদিন অপরকেও জানতে শুরু করবেন আপনি। আপনার জন্য রইলো শুভেচ্ছা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
যাই করবেন তাতেই সোনা ফলবে। কিন্তু তাই বলে নিজের এখতিয়ারের বাইরে যাবেন না আশা করি। তাতে হিতে বিপরীত হবারই সম্ভাবনা রয়েছে। আর আপনি নিশ্চয়ই চাইবেন না, এই মেঘবিদূর দিনে মন খারাপ করে ঘরে বসে থাকতে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7077
Post Views 446