MysmsBD.ComLogin Sign Up

ভারতের আসামে শাকিব খানকে দেখতে লাখো দর্শক

In বিবিধ বিনোদন - Jul 25 at 9:59pm
ভারতের আসামে শাকিব খানকে দেখতে লাখো দর্শক

রবিবার দুই বাংলার যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’র প্রচারণা গিয়েছিলেন ভারতের অঙ্গরাজ্য আসামের ছোট্ট শহর বকোতে। হাচোরি গ্রাম উন্নয়ন পরিষদের আয়োজনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে। আয়োজকদের ডাকে সাড়া দিয়ে উপস্থিত হয়েছিলেন অনুষ্ঠানে।

সেখানে গিয়ে মঞ্চে উঠে তাজ্জব বনে যান শাকিব খান। এই ছোট্ট শহরের অনুষ্ঠানে প্রায় লাখ খানেক দর্শক। বাংলাদেশের অভিনেতা শাকিব খানকে দেখতেই দূর দুরান্ত থেকে ছুটে এসেছে ভক্তরা। শাকিব মঞ্চে উঠতেই দর্শকরা মেতে উঠেন উল্লাসের জোয়ারে। দর্শকদের অনুরোধে বেশ ক'টি গানে পারফর্ম করেছেন তিনি। এর মধ্যে আছে, নাম্বার ওয়ান শাকিব খান, চল তুলি সেলফি, রাজাবাবু। অনুষ্ঠান শেষে অটোগ্রাফ শিকারীদের কবলে পরেন তিনি। সঙ্গে ভক্তরা তার সঙ্গে সেলফি তুলতেও ভোলেনি। মিচেল নামে শাকিবের ভারতীয় এক ভক্ত তার সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, জীবনের সেরা একটি দিন কাটলো। তিনি (শাকিব খান) দুর্দান্ত একজন মানুষ। অনেক ধন্যবাদ শাকিব খান।

দর্শকদের বাইরে অনুষ্ঠানে অংশ নেওয়া ভারতীয় শিল্পীরাও শাকিবকে অনুষ্ঠানে পেয়ে বেশ উচ্ছ্বসিত। ভারতীয় সঙ্গীত শিল্পী ভীনিতা চ্যাটার্জি অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তোলা বেশ কটি ছবি তুলে ফেসবুকে লিখেছেন, বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে। অনুষ্ঠানে একলাখেরও বেশি দর্শক ছিলো। সত্যিই অসাধারণ একটি প্রোগ্রাম ছিলো।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 1058