MysmsBD.ComLogin Sign Up

গুরুতর নয় মুস্তাফিজের চোট

In ক্রিকেট দুনিয়া - Jul 25 at 4:37pm
গুরুতর নয় মুস্তাফিজের চোট

হতাশার খবরটি শোনা গিয়েছিল গতকাল রোববার। ইংলিশ কাউন্টি লিগে খেলতে গিয়ে আবার চোটে আক্রান্ত হয়েছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তাই সাসেক্সের হয়ে গতকালের ওয়ানডে ম্যাচটি খেলতে পারেননি হালের এই বোলিং বিস্ময়।

একদিন বাদে সোমবার শোনা গেল কিছুটা আশার কথা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, মুস্তাফিজের চোট খুব একটা গুরুতর নয়।

সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমে সুজন বলেন, ‘মুস্তাফিজের চোট খুব একটা আশঙ্কাজনক নয়। দ্রুতই মাঠে ফিরতে পারবে সে।’

তা ছাড়া সাসেক্স থেকেও নাকি বিসিবিকে জানানো হয়েছে, মুস্তাফিজের চোট গুরুতর নয়। মূলত, সতর্ক থাকতেই নাকি গ্লস্টারশায়ারের বিপক্ষে মাঠে নামানো হয়নি এই বাঁহাতি পেসারকে। আজ সোমবার স্ক্যান করানোর পরই সবকিছু জানা যাবে।

নেটে অনুশীলনের সময় বাঁ কাঁধে আবার ব্যথা পান মুস্তাফিজ। তাঁর এই চোট পুরোনো। কাঁধের পুরোনো সেই চোট আবার নতুন করে দেখা দিয়েছে।

অবশ্য বেশ কিছুদিন আগে থেকেই বাঁ কাঁধে ব্যথা অনুভব করছেন এই বাঁহাতি পেসার। বিশেষ করে কাটার বা উল্টো দিকে হাত ঘুরিয়ে একটা ‘বিশেষ’ বল করার সময় কেমন জানি অস্বস্তি বোধ হয় তাঁর। সেটা সেরেও উঠেছিল, এবার সেই পুরোনো চোট আবার দেখা দিয়েছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6722
Post Views 269