MysmsBD.ComLogin Sign Up

আমিরের ক্ষোভ

In সিনেমা জগৎ - Jul 24 at 9:45am
আমিরের ক্ষোভ

জনপ্রিয় বলিউড তারকা আমির খান। এ অভিনেতার পরবর্তী সিনেমা ‘দাঙ্গাল’। বর্তমানে এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

সিনেমায় ভারতের কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় দেখা যাবে আমিরকে। শুধু যে অভিনয় করবেন তা নয়, গান গাইতেও দেখা যাবে তাকে। তাও আবার র‌্যাপ গান।

সম্প্রতি ‘দাঙ্গাল’ সিনেমায় র‌্যাপ গায়ক আমিরের লুক ধরা পড়ে ক্যামেরায়। এরপরই তা প্রকাশিত হয় সংবাদ মাধ্যমগুলোতে। বিষয়টিতে খুশি হতে পারেননি আমির। সিনেমা মুক্তির আগেই সব রহস্য সংবাদ মাধ্যমে ফাস হয়ে গেলে ভালো লাগার কথাও নয়। এমনিতেই মুম্বাই ফিল্ম সোসাইটি তাকে ‘পারফেকশনিস্ট’ বলে। যে কারণে আমিরের সব কিছুতেই রয়েছে বাড়তি সতর্কতা। কিন্তু তারপরও ছবিটি কীভাবে ফাস হলো ভেবে পাচ্ছেন না তিনি। আর এ কারণেই চটেছেন আমির।


শুধু আমির কেন, কোনো অভিনেতাই চান না মুক্তির আগেই তার চরিত্রটি সম্পর্কে সবাই জেনে যাক। এর আগে একই রকম সমস্যায় নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন সালমান খান। ‘সুলতান’ সিনেমায় তার কুস্তির ছবি প্রকাশ হয়ে যাওয়ায় সিনেমার ক্রুদের ওপর ভীষণ ক্ষেপেছিলেন সাল্লু ভাই। শুধু তাই নয়, শুটিং সেটে ক্যামেরা এবং ফোন নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞাও দিয়েছিলেন। বাড়িয়ে ছিলেন নিরাপত্তা ব্যবস্থা। দেখা যাক, এবার আমির কী ব্যবস্থা গ্রহণ করেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 294