MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে কারণে সঙ্গী সম্পর্কে বিরতি চাইছে

In লাইফ স্টাইল - Jul 23 at 6:38pm
যে কারণে সঙ্গী সম্পর্কে বিরতি চাইছে

সম্পর্কে বিরতি খারাপ কিছু নয়, বরং অনেক ক্ষেত্রে তা মঙ্গলজনক। আপনার প্রেমিক কিংবা প্রেমিকা যদি কিছুদিনের জন্য সম্পর্কে বিরতি চান, তাহলে উদ্বিগ্ন হবেন না। কারণ, বিরতি মানে সম্পর্কবিচ্ছেদ নয়। এটি সাময়িক একটি বিষয় এবং সম্পর্কের উন্নতির জন্য এমনটা অনেক সময় আবশ্যক হয়ে পড়ে।

তাই এমন পরিস্থিতিতে হতাশ না হয়ে ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। বিরতি নেওয়ার প্রবণতা পুরুষদের তুলনায় নারীদের মধ্যে বেশি লক্ষণীয়।

• অনেক কারণ থাকতে পারে সম্পর্কে বিরতি নেওয়ার জন্য। নিচে এমনই কিছু কারণ দেওয়া হয়েছে। জেনে নিন কী সেগুলো.....

১. সঠিক সিদ্ধান্ত নিতে
সিদ্ধান্তহীনতার কারণে অনেক সময় এমনটা হতে পারে। তিনি আপনার সঙ্গে জীবন কাটাতে প্রস্তুত কি না, এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য অনেক সময় বিরতি নিতে চান। তাই এ সময় তাঁকে একা ছেড়ে দেওয়াই উত্তম। সত্যি আপনাকে ভালোবাসলে অবশ্যই ফিরে আসবেন।

২. ‘ভালোবাসা’ নাকি শুধু ‘ভালো লাগা’ তা বোঝার জন্য
একসঙ্গে চলতে চলতে বিপরীত লিঙ্গের কারো প্রতি ভালো লাগা জন্মানো খুব স্বাভাবিক ঘটনা। কিন্তু ভালো লাগা মানেই ভালোবাসা নয়। দুটোই ভিন্ন প্রকৃতির। তাই সঠিক বিষয়টি অনুধাবন করার জন্য অনেক সময় সম্পর্কে বিরতির প্রয়োজন হয়।

৩. সঙ্গীকে পরীক্ষা করতে
তাঁকে ছাড়া আপনি কত দিন থাকতে পারেন, তা জানার জন্য অনেক সময় এমনটা করে থাকে। যদি কারণ এটাই হয়, তাহলে তাঁকে একেবারেই সুযোগ দেবেন না। তিনি না চাইলেও আপনি তাঁর খোঁজখবর নিন। তাহলেই পরীক্ষায় উত্তীর্ণ হবেন।

৪. ভবিষ্যৎ পরিকল্পনা ভেবে
হতে পারে তিনি ভবিষ্যতের নানা বিষয় নিয়ে ভাবছেন। তাই কিছু সময় চান। তাই বাড়তি চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলে তাঁকে নিজের মতো করে ভাবতে দিন।

৫. নিজের মতো সময় কাটাতে চান
অনেক সময় দৈনন্দিন জীবনের কাজ ও সম্পর্কসহ বিভিন্ন বিষয় নিয়ে ব্যস্ততার কারণে একঘেয়েমি চলে আসে জীবনে। এ সময় সবকিছু থেকে খানিকটা দূরত্ব বজায় রেখে চলতে ইচ্ছা হয়। হতে পারে আপনার সঙ্গীও এমন কিছু সময় পার করার জন্য একটু একা থাকতে চান।

৬. সঙ্গী সম্পর্কে ধারণা লাভ
একজন মানুষের সঙ্গে সারা জীবন কাটাতে চাইলে অবশ্যই তাঁর সম্পর্কে জানতে হবে। এ জন্য নিবিড়ভাবে পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করা প্রয়োজন হয়ে পড়ে। আর এসব কাজের জন্য কিছু সময় তো লাগবেই।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6915
Post Views 340