MysmsBD.ComLogin Sign Up

মুস্তাফিজের পর এবার ইংলিশ কাউন্টিতে ডাক পাচ্ছেন আরও দুই টাইগার ক্রিকেটার!

In ক্রিকেট দুনিয়া - Jul 23 at 4:36pm
মুস্তাফিজের পর এবার ইংলিশ কাউন্টিতে ডাক পাচ্ছেন আরও দুই টাইগার ক্রিকেটার!

টাইগারদের জন্য সুখবর। শুধু মুস্তাফিজই ইংলিশ কাউন্টি মাতবেন না। তার সাথে আরও দুই বাংলাদেশি কাউন্টি ক্রিকেট মাতাবেন। ইংল্যান্ডের কাউন্টিতে টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট খেলার জন্য ডাক দেয়া হবে তাদের।

কাউন্টিতে এসেক্স বাংলাদেশি ক্রিকেটারদের দলে ভোড়াতে বেশি আগ্রহী। কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে অভিষেকেই ইংলিশদের তাক লাগিয়ে দিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কাউন্টিতে টি-টোয়েন্টি ও ওয়ানডে সেসনে খেলবেন তিনি।

প্রথম ম্যাচে এসেক্সের বিপক্ষে চার উইকেট নিয়ে হয়েছেন ম্যান অব দ্যা ম্যাচ। তাই আগামী মৌসুমে তারাও বাংলাদেশি ক্রিকেটার চুক্তিবদ্ধ করবে। বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও বিসিবির সাবেক কোচ শহীদুল আলম রতন বর্তমানে মিডলসেক্স ক্যাপিটাল কিডস ক্রিকেটের পরিচালক।

এ ছাড়া এসেক্স ক্রিকেট ক্লাবের তৃণমূল পর্যায়ের উন্নয়ন কার্যক্রমে ইস্ট লন্ডন অংশের সমন্বয়কের ভূমিকায় আছেন প্রায় আট বছর ধরে ইংল্যান্ডপ্রবাসী সাবেক এই উইকেটকিপার ব্যাটসম্যান। আশরাফুল ও তিনি মাঠে বসেই কাউন্টিতে মুস্তাফিজের খেলা দেখেছেন।

তিনি জানিয়েছেন, সেখানেই তার সাথে কথা হয়েছে এসেক্সের এক কর্মকর্তার। তিনি বলেন, ‘এসেক্সে ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা অবাক হয়ে আমাকে বললেন, এত বেশি বাংলাদেশি টিকিট কিনেছে যে আমার বিশ্বাসই হচ্ছে না! আগামী মৌসুমে এসেক্সও অন্তত দুজন বাংলাদেশি ক্রিকেটারকে আনতে চেষ্টা করবে।’

রতন জানান, অন্যদিকে মাঠেই মুস্তাফিজের প্রতিপক্ষ দলের সমর্থকরাও প্রসংসা করেছেন তার। তিনি বলেছেন, আসি এসেক্সের এক সমর্থককে বলতে শুনলাম, মুস্তাফিজ সেরাদের সেরা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6983
Post Views 1667