MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

টাইগারদের কোচ হয়ে আসছেন সেই পাকিস্তানি নক্ষত্র

In ক্রিকেট দুনিয়া - Jul 23 at 10:30am
টাইগারদের কোচ হয়ে আসছেন সেই পাকিস্তানি নক্ষত্র

বাংলাদেশ দলের সম্ভাব্য বোলিং কোচ হিসেবে তার নাম প্রচারিত হতে না হতেই ‘না’ করে দিয়েছিলেন আকিব জাভেদ। যদিও পাকিস্তানের সাবেক এ ফাস্ট বোলারকে আর কয়েক দিনের মধ্যে মিরপুরের ‘হোম অব ক্রিকেট’-এ দেখা গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

কারণ তার কাছ থেকে প্রত্যাখ্যাত হয়েও তাকেই আবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) উড়িয়ে আনছে বলে নিশ্চিত করেছে বিশ্বস্ত কয়েকটি সূত্র। তবে মাশরাফি বিন মর্তুজাদের বোলিং কোচের ভূমিকায় অবশ্যই নয়। খন্ডকালীন চুক্তিতে এই পাকিস্তানিকে নিয়ে আসা হচ্ছে হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের ফাস্ট বোলিং পরামর্শক হিসেবে।

ইতিমধ্যে চালু হয়ে যাওয়া এইচপির কার্যক্রম চলবে ৯ সপ্তাহ ধরে। তবে সেখানে আকিব জাভেদকে পাওয়া যাবে বড়জোর সপ্তাহ দেড়েকের জন্য। কিছুদিন আগেই বিসিবির পরিচালনা পর্ষদের এক সভাশেষে সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, হিথ স্ট্রিকের উত্তরসূরি হিসেবে তাদের পছন্দ ১৯৯২-তে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের সদস্য আকিব।

কিন্তু সংযুক্ত আরব আমিরাতের কোচের দায়িত্ব ছেড়ে নিজ দেশের ঘরোয়া টি-টোয়েন্টি আসর পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের ডিরেক্টর অব ক্রিকেট হওয়া এই সাবেক ফাস্ট বোলার পরদিনই বিসিবির প্রস্তাব ফিরিয়ে দেন। পূর্ণকালীন দায়িত্ব নিতে অপারগ হলেও স্বল্প মেয়াদে কাজ করার আগ্রহের কথাও তখনই জানিয়ে রেখেছিলেন।

সে জন্য চলতি বছরের শেষ দিকে পিএসএলের দ্বিতীয় আসর পর্যন্ত বিসিবিকে অপেক্ষা করতে হবে বললেও চলে আসছেন এর অনেক আগেই। নিজ ক্যারিয়ারের সিংহভাগ সময় ওয়াসিম আকরাম আর ওয়াকার ইউনুসের ছায়ায় ঢাকা পড়ে থাকা এ পেসারের আসার জন্য এখন শুধু পুলিশের বিশেষ শাখার ছাড়পত্রের অপেক্ষা। তার সঙ্গে একজন স্পিন বোলিং উপদেষ্টাও আনা হচ্ছে, তিনি ভারতের সাবেক বাঁহাতি স্পিনার ভেঙ্কটপতি রাজু।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6915
Post Views 605