MysmsBD.ComLogin Sign Up

নতুন সিনেমা নিয়ে নতুন ভাবে আসচে আরেফিন শুভ

In সিনেমা জগৎ - Jul 23 at 9:08am
নতুন সিনেমা নিয়ে নতুন ভাবে আসচে আরেফিন শুভ

শুরুটা বেশ কয়েক বছর আগে করলেও আরেফিন শুভ আলোচনায় আসেন গত বছর ছুঁয়ে দিলে মন ছবিতে অভিনয়ের মাধ্যমে। মমর বিপরীতে এই ছবিতে অনবদ্য অভিনয় করার পর দর্শক গ্রহণযোগ্যতার পাশাপাশি প্রযোজকদেরও নজর কাড়তে সমর্থ হন তিনি। এ কারণেই হাতে তার একাধিক ছবি। এই ছবিগুলোতে অভিনয়ের প্রস্তুতি নিতে নিয়মিত শরীরচর্চা করছেন তিনি। মাঝে কিছু দিনের বিরতি ছিল। নির্মিতব্য ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে তাকে অল্প বিস্তর এ রূপে পাওয়া যাবে।

কিন্তু শুভর প্রস্তুতি মূল কারণ নতুন ছবি। নতুন ছবিতে নতুনভাবে আসছেন। তবে এখনই খোলাসা করতে নারাজ শুভ। কিছুটা রহস্য রেখে দিলেন।

তার ভাষ্য, ‘নতুনভাবে আসতে আমার ভালো লাগে। আর নতুন ছবিতে আমার চরিত্রও একটু ভিন্ন, অ্যাকশন ধাঁচের। শারীরিক প্রস্তুতি শেষ করে নিই। বড় একটা চমক দিতে চাই। এখন বিস্তারিত না বলাই ভালো, বারণ আছে (হাসি)!’ শুভ জানালেন, বাংলাদেশী ছবি হবে এটা। ছবিটির কাজ শুরু হবে শিগগিরই। এ দিকে, শুভ এখন কাজ করছেন ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে। এতে তার বিপরীতে আছেন নুসরাত ফারিয়া। এর পরিচালক জাকির হোসেন রাজু। শুভ বলেন, ‘এখন বান্দরবনে প্রেমীও প্রেমী ছবির গানের দৃশ্যে কাজ করছি। এই ছবিতে নতুন এক শুভকে দেখতে পারবেন দর্শক। নিজেকে সেভাবেই উপস্থাপন করার চেষ্টা করেছি।

ছবির বাজেট, গল্প, লোকেশন সব কিছুই মনের মতো হওয়া কাজ করে অনেক আনন্দ পেয়েছি। দর্শকরা যেন হলে গিয়ে বিনোদন পায় সেই চেষ্টা নিয়ে দিনরাত পরিশ্রম করে কাজটি করে যাচ্ছি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 67