MysmsBD.ComLogin Sign Up

আনুশকাকে পাত্তাই দিলেন না রণবীর, জবাব দিলেন সালমানকেও

In বিবিধ বিনোদন - Jul 23 at 12:11am
আনুশকাকে পাত্তাই দিলেন না রণবীর, জবাব দিলেন সালমানকেও

সিনেমা হলে স্ক্রিনিং চলাকালীন রণবীর সিংয়ের নাচ, রাগ হয়েছিল সালমানের, বলেছিলেন, "আমি রণবীরের মাথায় চেয়ার ভাঙব, টাকা নেব"। ওই ঘটনায় প্রাক্তন প্রেমিক রণবীর সিংয়কে একহাত নিয়েছিলেন বিরাটের প্রেমিকা আনুশকা শর্মাও। 'সুলতান' গার্ল আনুশকার বক্তব্য ছিল, "ব্যাঠ যা ভাই, লোগোকো হামারি ফিল্ম দেখনে দে"। প্যারিসে সুলতানের স্ক্রিনিং নিয়ে রণবীরকে নিয়ে সালমান ও আনুশকার এই বক্তব্য নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। অপেক্ষা ছিল রণবীরের সিংয়ের উত্তরের। রণবীর সিং জবাব দিলেন, 'কোনো উত্তর না দিয়েই'।

ইরফান খান অভিনীত 'মাদারি' সিনেমার স্ক্রিনিং দেখতে উপস্থিত বলিউড হার্ট থ্রব। পিছু নেয় সাংবাদিক কুল। সিনেমা শেষে হল থেকে বেড়িয়ে আসতেই, রণবীরকে প্রশ্ন, 'সালমান খান আপনার মাথায় চেয়ার ভাঙবে বলেছেন', কি বলবেন রণবীর? উত্তর এল, এখানে 'মাদারি'র জন্য এসেছি, অন্য ছবি নিয়ে কথা না বলাই ভালো।

এর আগে অভিনেতা বিবেক কিংবা গায়ক অরিজিৎ সালমানের সঙ্গে বিবাদের পরে 'খান সাহেবে'র কাছে ক্ষমা চান দু'জনই। তবে রণবীর সে পথেই হাঁটলেন না। প্রাক্তন প্রেমিকা আনুশকাকে তো পাত্তা দিলেনই না, উল্টা জবাবে প্রমাণ করলেন, রণবীর এসবে কানই দেন না, নিজের যা ভালো লাগে সেটাই করেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 637