MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

প্রেমিকের সঙ্গে রাত্রিবাসের খবর প্রকাশে ক্ষেপেছেন সোনাক্ষী

In বিবিধ বিনোদন - Jul 22 at 10:29pm
প্রেমিকের সঙ্গে রাত্রিবাসের খবর প্রকাশে ক্ষেপেছেন সোনাক্ষী

সোনাক্ষী এমনিতে যে কোন ইস্যু নিয়ে নিজের মতামত প্রকাশ করে থাকেন। ইন্ড্রাস্ট্রিতে সবাই তাকে বেশ সাহসী বলেই চেনে। কিন্তু উনি বান্টির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কোনো দিন মুখ খোলেন নি। তবে তিনি প্রেমিক বান্ট সচদেবের সঙ্গে রাত কাটিয়েছেন মর্মে সম্প্রতি খবরের শিরোনামে উঠে আসেন।

বান্টির বাড়িতে রাত্রিবাসের খবরটা চোখে পড়ার পর সোনাক্ষী খুব রেগে যান। উনি টুইট করে এই খবরের বিরুদ্ধে লেখেন “ভাগ্যিস অমি মিরর-এর সাবস্ক্রিপশন নিই নি। ওদের প্রকাশিত বেশিরভাগ খবরই দেখছি ভুল। এই যেমন আমার খবরটাই দেখুন‚ রেস্তোরাঁতে আমরা ডিনার করতে গিয়েছিলাম। আর খবরে তা পরিবর্তন হয়ে ‘স্লিপ ওভার’ হয়ে গেল। এর পর ওরা আর কী প্রকাশ করবে তাই জানার অপেক্ষায় রইলাম।”

তবে বহুদিন ধরেই শোনা যায় উনি সালমানের ভাই সোনেলের শ্যালক বান্টির সঙ্গে প্রেম করছেন। আর সম্প্রতি তাদের সঙ্গে উনি রেস্তোরায় খেতেও গিয়েছিলেন। ‘দাবাং‘ গার্ল সোনাক্ষীকে সম্প্রতি বান্টির সঙ্গে তার মায়ের ৬০তম জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায়। এই পার্টিরই একটা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এবং তারপরেই শোনা যায় পার্টি শেষে সেই রাতটা সোনা নাকি তার প্রেমিকের বাড়িতেই কাটিয়েছেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 681