MysmsBD.ComLogin Sign Up

রোনালদোর চেয়ে ভালো খেলোয়াড় মেসি : সুয়ারেস

In ফুটবল দুনিয়া - Jul 22 at 6:50pm
রোনালদোর চেয়ে ভালো খেলোয়াড় মেসি : সুয়ারেস

ক্রিস্তিয়ানো রোনালদোর সাথে ৫-৩ এর ব্যবধানে এগিয়ে লিওনেল মেসি। লুই সুয়ারেস মনে করেন, ব্যবধানটা আবার বাড়িয়ে নেবেন তার বার্সেলোনা টিমমেট মেসি। এবারও ফিফার বিশ্ব বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার ব্যালন ডি'অর উঠবে তার হাতে। রোনালদো সেটি কেড়ে নিতে পারবেন না। সুয়ারেসের চোখে রোনালদোর চেয়ে সেরা মেসি।

৫বার ব্যালন ডি'অর জিতেছেন মেসি। পুরস্কারটি এখনো তার হাতে। পর্তুগাল ও রিয়াল মাদ্রিদেরে সুপারস্টার রোনালদো জিতেছেন ৩বার। এই বছরও তাদের মাঝে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। মেসি বার্সেলোনার সাথে স্প্যানিশ লিগ ও কোপা দেল রে জিতেছেন। আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার ফাইনালে ব্যর্থ হয়েছেন। রোনালদো রিয়ালের সাথে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন। এরপর পর্তুগালের সাথে প্রথমবারের মতো জিতেছেন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ।

কিন্তু সুয়ারেসের আস্থা তার ক্লাব সতীর্থ মেসিতে। তিনি বলেছেন, "এটা সত্যি যে সে (রোনালদো) এইসব ট্রফি জিতেছে। কিন্তু আমার কাছে মেসি যে বিশ্বের সেরা খেলোয়াড় তা নিয়ে কোনো প্রশ্ন নেই। পুরস্কারটি জিতুক আর নাই জিতুক সেই সেরা খেলোয়াড়। যে কারো চেয়ে তার খেলার প্রভাব অনেক বেশি।'' সুয়ারেস আরো বলেছেন, "সে আর্জেন্টিনার সাথে একটি শিরোপা (কোপা) জিততে পারেনি। কিন্তু বার্সেলোনার অনেক শিরোপা জিতেছে। আমার মতে ব্যালন ডি'অর তার প্রাপ্য।"

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7002
Post Views 374