MysmsBD.ComLogin Sign Up

রাতে আবারও মাঠে নামছেন মোস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Jul 22 at 6:49pm
রাতে আবারও মাঠে নামছেন মোস্তাফিজ

ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে দ্বিতীয় ম্যাচ খেলতে শুক্রবার রাতে মাঠে নামছেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। সারের বিপক্ষে ওভালে সাসেক্সের এই ম্যাচটি বাংলাদেশ সময় রাতে সাড়ে ১১টায় শুরু হবে।

বুধবার দীর্ঘ ১৩ ঘণ্টা বিমানে ভ্রমণের পর ইংল্যান্ডে পৌঁছান মোস্তাফিজ। বৃহস্পতিবারই তার অভিষেক হয়। এসেক্সের বিপক্ষে ম্যাচের সব আলো কেড়ে নিয়েছেন এই বিস্ময় ক্রিকেটার। ম্যাচটিতে ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে মোট চারটি উইকেট শিকার করেছেন। তাতে ইংল্যান্ডের মাটিতে অভিষেকেই ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন।

এসেক্সের বিপক্ষে জয় পাওয়ায় মোস্তাফিজের দল সাসেক্স সাউদ গ্রুপের পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে উঠে এসেছে। ১২ ম্যাচে ১২ পয়েন্ট অর্জন করেছে তারা। শীর্ষে থাকা গ্লুসেস্টারশায়ার ১৩ ম্যাচে ১৯ পয়েন্ট অর্জন করেছে। ১১ ম্যাচ করে খেলে ১৫ ও ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে গ্লামারগান ও মিডলসেক্স। সাসেক্সের সমান ম্যাচ ও পয়েন্ট থাকলে রান রেটে পিছিয়ে থেকে পঞ্চম স্থানে আছে কেন্ট।

এই ম্যাচে মোস্তাফিজদের প্রতিপক্ষ সারে টেবিলের সপ্তম স্থানে আছে। দুই দলের প্রথম মুখোমুখি লড়াইয়ে সারে জিতেছিল। এবার ফিজকে নিয়ে নতুন জয়ের সম্ভাবনা দেখছে সাসেক্স। সেই সঙ্গে শীর্ষ চারে থেকে কোয়ার্টার ফাইনালে খেলার স্বপ্ন দেখছে তারা।

মোস্তাফিজ প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়ে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছিলেন। ভারতের লিগেও তার অভিষেকটা হয়েছিল অভাবনীয়। এবার ইংল্যান্ডেও দারুণ সূচনা হয়েছে। এখানে তার চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 956