MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ড্যারেন স্যামি স্টেডিয়ামে জ্বলে উঠলেন স্যামি

In ক্রিকেট দুনিয়া - Jul 22 at 12:25pm
ড্যারেন স্যামি স্টেডিয়ামে জ্বলে উঠলেন স্যামি

ড্যারেন স্যামির নেতৃত্বে ষষ্ঠ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় বারের মতো তার নেতৃত্বে এই আসরের শিরোপা জেতায় ক্যারিবীয় এই দলপতির সম্মানে স্যান্ট লুসিয়ার একটি স্টেডিয়ামের নামকরন করা হয়। গতকাল ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) ব্যাট হাতে ওই স্টেডিয়ামে জ্বলে উঠেছেন স্যামি।

সিপিএলের চলতি আসরের ২১তম ম্যাচে স্যান্ট কিটসের ন্যাভিস প্যাটরিয়টসের মুখোমুুখি হয়েছিল স্যান্ট লুসিয়া জুকস। গতকাল সন্ধ্যায় ওই ম্যাচটি অনুষ্ঠিত হয় ড্যারেন স্যামি ন্যাশনাল স্টেডিয়ামে। ওই ম্যাচে ব্যাট হাতে স্যান্ট লুসিয়ার জয়ে দারুণ ভূমিকা রাখেন স্যামি।

এই আসরে গত তিনটি ম্যাচে টানা হেরেছে সামির স্যান্ট লুসিয়া। বৃহস্পতিবার রাতে স্যান্ট কিটসের বিপক্ষে ৩৫ রানের জয়ে দারুণ একটি ইনিংস খেলেন তিনি। দলের হয়ে সর্বোচ্চ ৫৯ রানের ইনিংসটি আসে তার ব্যাট থেকেই। ৩৫ বল মোকাবেলা করে দলীয় অধিনায়কের এই ইনিংসটি ২টি চার এবং ৫টি ছক্কার সাহায্যে সাজানো ছিল।

শুরুতে ব্যাট করতে নেমে স্যামির ৫৯ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ২০ ওভারে ৯ উইকেটে ১৭৪ রান করে স্যান্ট লুুসিয়া। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে সমান উইকেট হারিয়ে ১৩৯ রানে থেমে যায় স্যান্ট কিটসের দৌড়। ফলে এই ম্যাচে ৩৫ রানের জয় পেয়ে যায় স্যামির স্যান্ট লুসিয়া।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6907
Post Views 547