MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

গত ১৫ বছরের সবচেয়ে জঘন্য বলিউড মুভিগুলো

In সিনেমা জগৎ - Jul 21 at 4:15pm
গত ১৫ বছরের সবচেয়ে জঘন্য বলিউড মুভিগুলো

বলিউডে খারাপ পারফরম্যান্সকে তিরস্কারের পুরস্কার দেয় বিভিন্ন সংস্থা। তাদের মধ্যে গোল্ডেন কেলা, একেবারে ঘণ্টা, লবডঙ্কা অ্যাওয়ার্ডস-এর কথাই বেশি প্রচার হয়। জনপ্রিয় এক মার্কিন মুভি ওয়েবসাইট এমনই এক তিরস্কারে পুরস্কার দিল। হলিউড সহ বিভিন্ন দেশের সিনেমায় সবচেয়ে খারাপ ছবিকে সাধারাণ মানুষের ভোট ও বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলার পর নির্বাচিত করা হল।

২০০০ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বলিউডের সবচেয়ে জঘন্য সিনেমা কোনটা সেটা বাছতে দুটো পদ্ধতি ঠিক করেছিল ওই মার্কিন মুভি ওয়েবসাইট। একটা ছিল সাধারণ মানুষের ভোটিং আর দ্বিতীয়টি হল চলচ্চিত্র সমালোচকদের মতামত। দৌড়ে ছিল রণবীর কাপুরের 'বম্বে ভেলভেট', শাহিদ-আলিয়ার 'শানদার', রামগোপাল ভার্মার শোলের রিমেক 'আগ', ফারহা খানের 'তিস মার খান', হৃতিকের 'কাইটস'-ব্যাংব্যাং। সঙ্গে হিমেশ রেশমিয়ার 'আপ কা সুরুর', করিনার 'তাসান', অভিষেকের 'দ্রোনা', উদয় চোপড়ার 'নীল অ্যান্ডি নিকি '।

পাশাপাশি ছিল রণবীর কাপুর-জ্যাকলিনের 'রয়', কেআরকে-র 'দেশদ্রোহি', অক্ষয়-সোনাক্ষির 'জোকার', প্রিয়াঙ্কা চোপড়া-হারমান বাওয়াজার 'লাভ স্টোরি ২০৫০', বিপাশা-সঞ্জয় দত্তের 'রূদ্রাক্ষ'। তবে এদের ছাপিয়ে প্রথম তিনের লড়াইয়ে ছিল হিমেশ রেশমিয়ার এক্সপোস, অজয় দেবগানের হিম্মতওয়ালা, আর....হ্যাঁ গত ১৫ বছরে বলিউডের সবচেয়ে জঘন্য সিনেমার তিরস্কারের পুরস্কার পাওয়া সাজিদ খানের সুপার ডুপার ফ্লপ সিনেমা 'হামসাকলস'।

২০১৪ সালে মুক্তি পায় হামসাকলস। এ ছবিতে অভিনয় করছেন বলিউড নবাব সাইফ আলী খান, রীতেশ দেশমুখ ও রাম কাপুর। ছবিটির কেন্দ্রীয় নায়িকা থাকছেন বিপাশা বসু, তামান্না ভাটিয়া ও এশা গুপ্তা। ছবিটি পছন্দ না হওয়ায় প্রচার করেননি বিপাশা। একেবারে সুপার ফ্লপ হয় সিনেমাটা। হাসির বদলে কান্না উপহার দেওয়া এই সিনেমা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6911
Post Views 773