MysmsBD.ComLogin Sign Up

ঈদের সেরা ৭ টি রোম্যান্টিক নাটক!

In নাটক ও টেলিফিল্ম - Jul 21 at 2:16am
ঈদের সেরা ৭ টি রোম্যান্টিক নাটক!

এবারের ঈদে অনেক গুলো রোম্যান্টিক নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে সবচেয়ে আলোচিত ও পছন্দের ৭টি নাটক


#কথোপকথন
পরিচালক – মিজানুর রহমান আরিয়ান
অভিনয় – তাহসান, মিথিলা, অপূর্ব

তারকা বহুল এই নাটকের কাহিনী গরে উঠেছে দুই বন্ধু তাহসান ও অপূর্ব এর সাথে মিথিলা এর প্রেমের সম্পর্ক নিয়ে। একজনের সাথে মোবাইলে সম্পর্ক হওয়ার পর অন্য জন দেখা করার কাহিনী নিয়েই মূলত গরে উঠেছে কথোপকথন এর গল্প।

তাহসান ও অপূর্ব এর মত তারকা এক নাটকে থাকলে স্ক্রিন স্পেস নিয়ে টেনশন থাকে। তবে পরিচালক স্ক্রিপ্ট এর উপরে বেশ নজর দিয়েছেন। দুইজনকেই সমান গুরুত্ব দেওয়া হয়েছে। তাদের দুইজনের সাথেই মিথিলাকে ভালো মানিয়েছে।


#প্রেম কেবলই একটি রাসায়নিক বিক্রিয়া

পরিচালক – শিহাব শাহীন

অভিনয় – তাহসান, মিথিলা



এই ঈদে তাহসান-মিথিলা জুটির ২য় কাজ। নাটকে সুইট একটা রোম্যান্টিক গল্পের পাশাপাশি তাহসান-মিথিলা এর দুর্দান্ত কেমিস্ট্রি লক্ষ করা গেছে।


#প্রেম আমার
পরিচালক – মিজানুর রহমান আরিয়ান
অভিনয় – অপূর্ব, মম

কাপল, উৎসর্গ, এখনো আমি ও প্রেম তুমি এর পর মিজানুর রহমান আরিয়ান এর সাথে অপূর্ব-মম জুটির ৫ম কাজ। ঈদে এই জুটির অনেক নাটক প্রচারিত হলেও এটাই বেস্ট।

ব্রেকআপ হয়ে যাওয়ার পর অনেকের ক্ষেত্রেই দেখা যায় আগে যার সাথে সম্পর্ক ছিল তাকে সম্পূর্ণ রূপে না ভুলেই অন্য সম্পর্কে জড়ায়। এতে নিজে যেমন ভালো থাকে না তেমনি যার সাথে নতুন করে সম্পর্কে জড়িয়েছে তাকেও ভালো রাখতে পারে না। এমনই একটা গল্প নিয়েই প্রেম আমার।





#শেষের পরে
পরিচালক – চয়নিকা চৌধুরী
অভিনয় – মাহফুজ আহমেদ, শমী কায়সার

একটা সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরেও শুরু থাকে। শেষের পরেও শুরু থাকে। ঈদে শমী কায়সার অভিনীত একমাত্র নাটক। মাহফুজ এর সাথে তার জুটি সব সময়ই জনপ্রিয় ছিল, এখনো আছে।





#রূপকথা এখন আর হয়না
পরিচালক – শিহাব শাহীন

অভিনয় – তাহসান, মম

শিহাব শাহীন এর সাথে তাহসান এর নীলপরী নিলাঞ্জনা, মন ফড়িংএর গল্প, মনসুবা জংশন এর আরও একটা অস্থির কাজ। অসাধারণ একটা রোম্যান্টিক গল্প। তাহসান-মন জুটিকে নিয়ে আরও ভালো ভালো কাজ করা যেতে পারে।





সেই মেয়েটা
পরিচালক – মিজানুর রহমান আরিয়ান
অভিনয় – তাহসান, বিদ্যা সিনহা সাহা মীম


সিনেমায় নিয়মিত হওয়ার পর থেকেই মীম ছোট পর্দাকে বিদাই জানিয়েছে। অনেক দিন পর আবার ছোট পর্দায় কাজ করল। গল্পের পাশাপাশি তাহসান এর সাথে তার জুটিটাও ছিল দারুণ।





অনামিকা
পরিচালক – শিহাব শাহীন
অভিনয় – তাহসান, মৌসুমি হামিদ

১৯৮৮ সালের গল্প। যখন প্রেম হত চিঠি এর মাধ্যমে। অনেকেই পত্র মিতালী করত। পত্র মিতালী থেকেই প্রেমে পড়ে যাওয়ার গল্প অনামিকা।

প্রিয়তমেষু এর পর আবারও সিরিয়াস রোলে তাহসানকে ভালো মানিয়েছে।





……………………………………………………………………………. #*#*#*#*

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 531