MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

হাউ টু কামড়াইয়া কামড়াইয়া ইট এ গড়ম সিংগাড়া উইথ বিট লবন এন্ড ইন্ডিয়ান পিয়াজ !!

In ফুড রিভিউ - Jul 21 at 1:38am
হাউ টু কামড়াইয়া কামড়াইয়া ইট এ গড়ম সিংগাড়া উইথ বিট লবন এন্ড ইন্ডিয়ান পিয়াজ !!

Item-সিংগাড়া,
Rate- 5/10 Tk BDT.
taste- 10/10

এই মুহূর্তে যারা এমন কোন স্থানে আছেন , যেথায় দুপুরে খাবারের কোন ব্যবস্থা নেই , আছে একটি ছোট গ্রাম্য চা বিস্কিট সিঙ্গারার দোকান , তাঁদের জন্য এই পোষ্ট ।
সিঙ্গাড়া…র অর্ডার দিন । কাঁচের প্লেট থাকলে তাতে পরিবেশন হতে পারে , নতুবা মেলামাইন । প্লেট আসলে ব্যাপার না , আমরা তো আর প্লেট খাবো না ।
আপনার সামনে সিঙ্গাড়া এসে গিয়েছে । তাকিয়ে দেখলেন , বাহ ! বিট লবন , পিয়াজ ও আছে । আমাদের চির শত্রু ইন্ডিয়ার পিয়াজ । খাবার সময় এখন , তাই শত্রু মিত্র বাদ , আগে খাবার পর্ব সমাপ্ত হোক ।

একটি সিঙ্গারা হাতে নিন । হালকা গড়ম , দিন কামড় । ওড়ে বাপরে ভিতরে তো হেভী গরম । জিব তো পুড়ে যাচ্ছে । যাক পুড়ে – মুখ থেকে ফেলবেন না । হা করে থাকুন – হাহাহাহাহা হাহাহাহা করে পেটের ভিতর থেকে বাতাস দিন মুখের মধ্যে থাকা সিঙ্গারায়। কামড় দেয়া সিঙ্গারা কাঁচের প্লেটে রাখুন , ঠিক এইভাবে [ চিত্রে দেখানো আছে ] ।

কি ? কেউ কেউ আপনার হা করা মুখের দিকে তাকিয়ে আছে ? স্মার্টলি এসব এড়িয়ে যান । ‘ করিতে পারিনা কাজ …………. পাছে লোকে কিছু বলে …….. ‘ কবিতাটি আপনি জানেনই , এর বাস্তব প্রয়োগ করুণ । সমালোচনা কোন কাজে হয়না ? যে কোন কাজ করুণ এই বাংগালীরা সমালোচনা করবেই । আপনি খাওয়ার দিকে মন দিন ।
মুখের ভিতর সিঙ্গারা ঠান্ডা হয়েছে । আরামছে কামড়াতে থাকুন । আয়েসি ভঙ্গিতে একটুকরা পিঁয়াজ মুখে নিক্ষেপ করুণ । এরপর পিরিচ থেকে সিঙ্গারা হাতে নিয়ে বিট লবনে হালকা ঘষা দিন , মুখে নিয়ে কামড়াতে থাকুন । পিয়াজ নিতে ভুলবেন না ।

খাওয়া শেষ , দোকানদারকে বলুন ‘ ভাই আপনার দোকানের সিঙ্গারা খুবই ভালোতো , শহরেও এত ভালো সিঙ্গারা খাইনি কখনো । সিঙ্গারার দাম দিন ১০ টাকা , আর ১০ টাকা দিন বকশিশ । দোকানদার সমস্ত দাঁত বেড় করে হেসে বলবে ‘ কি যে বলেন স্যার , আপনি আমার দোকানে এসে বসেছেন সিঙ্গারা খেয়েছেন , এতেই আমি খুশি , আপনি আমার মেহমান , মেহমান এর কাছ থেইক্যা টাহা নিমু ক্যান ? দোয়া কইর‍্যেন স্যার ‘ ।
খুশি মনে দোকান থেকে বেড় হয়ে গাড়িতে উঠুন ।
ভাবতে থাকুন ” এখনো কিছু আন্তরিক মানুষ আছে বলেই এই দেশটি এখনো সুন্দর ” ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 73