MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

প্রেমিকের সঙ্গে রাগ করে লিঙ্গ পরিবতন করতে যাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট?

In বিবিধ বিনোদন - Jul 20 at 3:14pm
প্রেমিকের সঙ্গে রাগ করে লিঙ্গ পরিবতন করতে যাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট?

‘ক্যাফে সোসাইটি’ অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট সম্পর্কে একটি গুজব উড়ছে হলিউডের বাতাসে। আর সেটি হচ্ছে তিনি নাকি তার লিঙ্গ পরিবর্তন করতে চলেছেন। আর এই কান্ডটি নাকি তিনি তার সাবেক প্রেমিকের সঙ্গে রাগ করে করতে চলেছেন বলে জানা গেছে বিভিন্ন সংবাদ মাধ্যমে।

ক্রিস্টেন স্টুয়ার্টের প্রাক্তন প্রেমিক রবার্ট প্যাটিনসন খুব শিগগিরই তার বাগদত্তা সঙ্গীত তারকা এফকেএ টুইগসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। এই খবর শুনেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন স্টুয়ার্ট- এমনটিই বলছে অসি নেটওয়ার্ক নিউজ। তাদের খবরের শিরোনাম ছিল এমন, ‘স্টুয়ার্ট-প্যাটিনসন বিচ্ছেদ, লিঙ্গ পরিবর্তন করতে চলেছেন অভিনেত্রী!’ তবে এই সংবাদের কোথাও কোন বিশ্বাসযোগ্য সূত্র ছিল না, যা থেকে তার লিঙ্গ পরিবর্তনের খবর নিশ্চিত হয়।

প্যারেন্ট হেরাল্ড সংবাদ মাধ্যম থেকে আরেকটি খবর প্রকাশিত হয়। তাদের খবরের শিরোনাম ছিল এমন, ‘লিঙ্গ পরিবর্তন সার্জারি করতে যাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট’। এই খবরের ভেতর সংবাদ কর্মীরা লিখেছেন, ‘ক্রিস্টেন স্টুয়ার্ট হয়ত নিজের লিঙ্গ পরিবর্তন করতে চলেছেন। কারণ তিনি তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ মেনে নিতে পারেন নি।’

যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোন মন্তব্য পাওয়া যায়নি ক্রিস্টেন স্টুয়ার্টের পক্ষ থেকে। এই খবরের সত্যতা উদ্ঘাটনে ইতিমধ্যেই নেমে পড়েছে কৌতূহলীরা। ওদিকে আরেক সংবাদ মাধ্যম এই খবরটিকে গুজব ও ভিত্তিহীন বলে ঘোষণা দিয়েছেন। তাদের মতে, এই গুজব প্রকাশ করে সাংবাদিকরা স্টুয়ার্ট ও প্যাটিনসনকে শুধুই হয়রানী করতে চাইছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 818