MysmsBD.ComLogin Sign Up

অনাথ বিড়াল বাচ্চাদের আশ্রয় বলিউডস্টার আলিয়া ভাট!

In বিবিধ বিনোদন - Jul 20 at 2:08pm
অনাথ বিড়াল বাচ্চাদের আশ্রয় বলিউডস্টার আলিয়া ভাট!

আলিয়া ভাট এবং তার বোন শাহীন দুজনেই পশুপ্রেমিক । তারা জন্তু জানোয়ার এতটাই ভালোবাসেন যে তাদের বাড়িতে পাঁচটা পোষ্য বিড়াল আছে । আর এই পাঁচ জনের মধ্যে তিন জনকে রাস্তা থেকে কুড়িয়ে এনেছেন তারা ।

সম্প্রতি আলিয়া আরো একটা সাদা এবং কালো ছিট ছিট বিড়াল বাচ্চাকে বাড়ি নিয়ে এসেছেন । একদিন শ্যুটিং থেকে ফেরার সময় যখন তার গাড়ি একটা ট্রাফিক সিগন্যালে দাঁড়ায় তখন উনি দেখেন একটা ছোট্ট বিড়াল বাচ্চা রাস্তা পার হওয়ার চেষ্টা করছে ।

আলিয়া কিছু না ভেবেই গাড়ি থেকে নেমে ওই বাচ্চাকে কোলে তুলে নেন । কারণ উনি আন্দাজ করেছিলেন সিগন্যাল খুললেই গাড়ির তলায় চাপা পড়ে মৃত্যু হতো ওই বিড়াল বাচ্চার । দুই বোন মিলে এই বিড়াল বাচ্চার নাম রেখেছেন “পিকা” ।

আলিয়া জানিয়েছেন “ পিকা ইতিমধ্যেই বাড়ির সবার ডার্লিং হয়ে উঠেছে । আমি আর শাহীন খুব জন্তু জানোয়ার ভালোবাসি তাই যখনি সুযোগ পাই রাস্তা থেকে বিড়াল অ্যাডপ্ট করি।”

এছাড়াও আলিয়া মাঝে মাঝেই তার পোষ্যদের সঙ্গে ছবি তুলে তা টুইটার সহ অন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেন । শুধু তাই নয় উনি নিয়মিত PETA-র হয়ে রাস্তার কুকুর বা বিড়ালকে অ্যাডপ্ট করার জন্য ক্যাম্পেন করেন ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3264
Post Views 147