MysmsBD.ComLogin Sign Up

১‌ কিলোমিটার সমুদ্র সাঁতরে মেসির সাথে দেখা!

In খেলাধুলার বিবিধ - Jul 20 at 12:52pm
১‌ কিলোমিটার সমুদ্র সাঁতরে মেসির সাথে দেখা!

মোবাইল ফোনটা কখন পানিতে ডুবে হারিয়ে গেছে জানা নেই। সেটা প্লাস্টিকের ব্যাগে মোড়া ছিল। সুলি সাঁতরাচ্ছেন। ১ কিলোমিটার সাঁতরে তাকে পৌঁছতে হবে সেই ইয়টের কাছে যে ইয়টে আছেন লিওনেল মেসি। সাগরের ঢেউয়ের সাথে পাল্লা দিয়ে সাঁতরে চলেন ফুটবল ভক্ত। কারো কারো কাছে পাগলামি। কিন্তু শেষ পর্যন্ত যখন মেসির সাথে একটি ছবি তুলে ফেলেন, তখন সব কষ্ট ভুলে যান সুলি। এই ফুটবল ভক্ত সম্প্রতি সাগরে সাঁতরেই মেসির সাথে ইয়টে বসে একসাথে জুসও পান করে এলেন।

ছুটি কাটাতে সম্প্রতি স্পেনের কাছে ইবিজা দ্বীপে গিয়েছিলেন ৫বারের ফিফা ব্যালন ডি'অর জয়ী মেসি। পরিবার নিয়ে ছিলেন সেখানে। একদিন ইয়টে সময় কাটাচ্ছেন। সমুদ্র সৈকতে আতলেতিকো মাদ্রিদের সমর্থক সুলি এসেছিলেন। ২৪ বছরের ফুটবল ভক্ত শুনলেন, মেসি তখন ইয়টে। বন্ধুদের পেছনে রেখে ঝাপিয়ে পড়লেন সমুদ্রে। শুরু হলো সাঁতার।

তার এই দৃঢ়চেতা মানসিকতা দেখে অবজ্ঞা করতে পারেননি মেসি। সুলিকে ইয়টে তুলে নিয়েছেন। একসাথে সময় কাটিয়েছেন। মেসিতে দুর থেকে মুগ্ধ ছিলেন সুলি। এবার কাছ থেকে দেখে বেড়েছে মুগ্ধতা, "আমি ফোনটা হারিয়ে ফেলেছি। কিন্তু মেসির সাথে একটা ছবি পেয়েছি। তিনি যেভাবে আমার সাথে মিশলেন, কথা বললেন তাতে তাকে বিশ্বের বড় তারকা লাগেনি। খুব বিনয়ী ও অতিথি পরায়ন ছিলেন তিনি।"

এরপর বিদায়ের প্রহর আসে। মেসি বললেন, তিনি তার স্পিড বোট দিচ্ছেন। তাতে করে ফিরে যাক সুলি। ফুটবল পাগল ভক্ত তা শুনলেন না। যেভাবে এসেছিলেন, সেভাবেই ফিরে গেছেন। একই দিনের বিকেলে ক্রিস্তিয়ানো রোনালদো ছিলেন ইবিজার পাচা নাইটক্লাবে। সুলি গিয়েছিলেন সেখানেও। কিন্তু নিরাপত্তার কড়াকড়ির জন্য ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জেতা পর্তুগিজ তারকার সাথে দেখা হলো না তার।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7066
Post Views 522