MysmsBD.ComLogin Sign Up

২০১৯ সাল পর্যন্ত বার্সায় মুনির-সাম্পার

In ফুটবল দুনিয়া - Jul 19 at 11:53pm
২০১৯ সাল পর্যন্ত বার্সায় মুনির-সাম্পার

বার্সেলোনার খেলোয়াড়দের চুক্তি বাড়ানোর কথা কয়েক মাস আগেই জানিয়েছিলেন ক্লাবটির সভাপাতি হোসে মারিয়া বার্তোমেউ। ট্রান্সফার উইন্ডো চলাকালীন সময়েই সে কাজটি শুরু করেছে কাতালান ক্লাবটি। তরুণ তারকা মুনির আল হাদ্দাদি এবং সার্জি সাম্পারের সঙ্গে তিন বছরের চুক্তি সম্পন্ন করেছে বার্সা। নতুন চুক্তি অনুযায়ী ক্যাম্প ন্যুর ক্লাবটিতে ২০১৯ সাল পর্যন্ত থাকবেন তারা।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্সা জানায়, মুনির এবং সাম্পারের সঙ্গে ক্লাবের আরও তিন বছরের চুক্তি সম্পন্ন হয়েছে। মেয়াদ বাড়ানোর ফলে মেসি-নেইমার এবং সুয়ারেজদের সঙ্গে আরও কিছুদিন খেলার সুযোগ পাচ্ছেন তারা।

সাম্প্রতিক সময়ে বার্সার হয়ে দারুণ পারফর্ম করছেন মুনির। স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে তার পথ চলা শুরু হয়। সেখান থেকে ২০১১ সালে বার্সায় নাম লেখান তিনি। ২০১৪ পর্যন্ত বার্সার ‘বি’ দলে খেলা এই ফরোয়ার্ড কাতালানদের হয়ে খেলেছেন ৪২টি ম্যাচ। ২০১৭ সাল পর্যন্ত ক্যাম্প ন্যুতে তার চুক্তির মেয়াদ ছিল। আরও দুই বছরের জন্য নতুন বাড়ানো চুক্তিতে মুনির পাচ্ছেন ৬০ মিলিয়ন উইরো।

অন্যদিকে বার্সার সঙ্গে সার্জি সাম্পারের চুক্তিটিও ছিল ২০১৭ পর্যন্ত। স্পেনের তারকা উঠতি এই ডিফেন্সিভ মিডফিল্ডার কাতালানদের ‘বি’ দল ও মূল দলের হয়ে খেলেছেন ১১৪টি ম্যাচ। নতুন চুক্তির ফলে কাতালান ক্লাবটি থেকে ৫০ মিলিয়ন ইউরো পাবেন তিনি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6955
Post Views 149