MysmsBD.ComLogin Sign Up

পোশাক ছোট, বলেই মেয়েদের ওপর ছুরি হামলা!

In আন্তর্জাতিক - Jul 19 at 10:35pm
পোশাক ছোট, বলেই মেয়েদের ওপর ছুরি হামলা!

ফ্রান্সে মা ও তার তিন মেয়েকে কুপিয়ে জখম করেছে এক দুর্বৃত্ত। আহতদের মধ্যে আট বছরের এক কিশোরীর অবস্থা আশঙ্কাজনক। অন্যরাও এখন হাসপাতালে চিকিৎসাধীন।

হামলাকারীকে আটক করেছে পুলিশ। মেয়েদের গায়ে অল্প পোশাক, এ কথা চিৎকার করে বলেই চারজনের ওপর হামলা করে ওই দুর্বৃত্ত। পুলিশ জানিয়েছে, মরক্কোয় জন্ম নেওয়া হামলাকারী রাজধানী প্যারিসের বাসিন্দা।

দ্য টেলিগ্রাফ জানিয়েছে আজ মঙ্গলবার স্থানীয় সময় সকালে ফ্রান্সের দক্ষিণাঞ্চলে কলম্বের এক রিসোর্টে এ ঘটনা ঘটে। আহত ওই পরিবারটি দেশের পশ্চিমাঞ্চল নানতেসের বাসিন্দা। ছুটি কাটাতে পরিবারটি কলম্বের একটি রিসোর্টে আসে।

হামলাকারীও ছুটি কাটাতে পরিবার নিয়ে কলম্বের ওই রিসোর্টে ওঠে। তাঁর দুই সন্তান ও স্ত্রী গর্ভবতী। দুই পরিবারই পাশাপাশি কক্ষে থাকত বলে জানায় পুলিশ।

হামলায় গুরুতর আহত আট বছর বয়সী কিশোরীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত মায়ের বয়স ৪৬ ও অন্য দুই মেয়ের বয়স ১২ ও ১৪। ওই তিনজনও হাসপাতালে চিকিৎসাধীন। তবে তা বেশি গুরুতর নয়।

রিসোর্টে বেড়াতে আসা ওই পরিবারের ওপর হামলা করে ওই দুর্বৃত্ত। প্রথমে ছাদে ওই তিন কিশোরীকে কুপিয়ে জখম করে। পরে ঘরে ঢুকে কিশোরীদের মাকে কোপায় ওই ব্যক্তি।

ঘটনার কারণ সম্পর্কে আগাম কোনো ধারণার কথা জানাতে রাজি হননি স্থানীয় মেয়র এডমন্ড ফ্রানকু।

Googleplus Pint
Noyon Khan
Posts 3504
Post Views 593