MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আসুসের জেনবুক সিরিজের নতুন ল্যাপটপ

In কম্পিউটার রিভিউ - Jul 19 at 9:03pm
আসুসের জেনবুক সিরিজের নতুন ল্যাপটপ

দেশের বাজারে এসেছে খ্যাতনামা আসুস ব্র্যান্ডের ২টি নতুন মডেলের জেনবুক। উন্নত প্রযুক্তির এই ল্যাপটপ দুইটির মডেল হচ্ছে: এক্স৪৫৬ইউবি-৬২০০ইউ এবং এক্স৫৫৬ইউবি-৬৫০০ইউ। ষষ্ঠ প্রজন্মের অ্যাটেনটিভ ডিজাইন, নিখুত ভিজ্যুয়াল ইফেক্টের সমন্বয়ে তৈরি করা হয়েছে এই মাল্টিমিডিয়া ল্যাপটপগুলো।

জেনবুক এক্স৪৫৬ইউবি-৬২০০ইউ মডেলের ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল কোর আই-৫ প্রসেসর, ২ জিবি এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৯৪০এম ভিডিও গ্রাফিক্স এবং ১৪ ইঞ্চি ফুল এইচডি এলইডি ডিসপ্লে। এতে আরো রয়েছে ১ টেরাবাইট সাটা হার্ডডিস্ক ও ৮ জিবি ডিডিআর-৩ র‌্যাম।

জেনবুক এক্স৫৫৬ইউবি-৬৫০০ইউ ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল কোর আই-৭ প্রসেসর, এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৯৪০এম ভিডিও গ্রাফিক্স এবং ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি এলইডি ডিসপ্লে। এতে আরো রয়েছে ২ টেরাবাইট সাটা হার্ডডিস্ক ও ৮ জিবি ডিডিআর-৩ র‌্যাম।

এছাড়া উভয় মডেলের ল্যাপটপে ব্যবহৃত হয়েছে চিকলেট কিবোর্ড, যার ফলে ল্যাপটপটি দ্রুত কমান্ড গ্রহণ করতে সক্ষম। অসাধারণ অডিওর জন্য ব্যবহৃত হয়েছে সনিকমাস্টার টেকনোলজি। কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ এইচডি ওয়েবক্যাম, ল্যানজ্যাক, মাল্টি-ফরম্যাট কার্ডরিডার।

জেনবুক এক্স৪৫৬ইউবি-৬২০০ইউ মডেলের ল্যাপটপের মূল্য ৫২ হাজার ৫০০ টাকা এবং জেনবুক এক্স৫৫৬ইউবি-৬৫০০ইউ ল্যাপটপের মূল্য ৬৬ হাজার টাকা। জেনবুক সিরিজের নতুন মডেলের ল্যাপটপ বাজারে এনেছে বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। ২ বছরের আন্তর্জাতিক ওয়ারেন্টি সুবিধা রয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6859
Post Views 216