MysmsBD.ComLogin Sign Up

অনলাইনে ফাঁস রজনীকান্তের ‘কাবালি’

In সিনেমা জগৎ - Jul 19 at 2:03pm
অনলাইনে ফাঁস রজনীকান্তের ‘কাবালি’

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। এ অভিনেতার বহুল প্রতীক্ষিত সিনেমা কাবালি মুক্তি পাচ্ছে আগামী ২২ জুলাই। তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেছে সিনেমাটি।

জানা গেছে, সিনেমাটি নিয়ে মানুষের মধ্যে উন্মাদনা কাজ করছে। কিন্তু মুক্তির আগেই বিভিন্ন ডার্ক ওয়েবে সিনেমাটির ডাউনলোড/স্ট্রিমিং লিংক পাওয়া যাচ্ছে। তবে কোনো টরেন্ট সাইটে সিনেমাটির লিংক পাওয়া যায়নি। সিনেমার প্রতি মানুষের অধিক আগ্রহ দেখে কিছু ভুয়া লিংক দেওয়া হয়েছে।

এর আগে সিনেমাটি যেন ফাঁস না হয়ে যায় এ জন্য মাদ্রাজ হাই কোর্টের শরণাপন্ন হয়েছিলেন সিনেমাটির নির্মাতারা। সিনেমার প্রযোজক এস থানু ১৮০টি পরিচিত এবং অসংখ্য অপরিচিত সাইটের বিরুদ্ধে আদালতে পিটিশন দায়ের করেছিলেন। কিন্তু ডার্ক ওয়েবে সিনেমাটি ফাঁস হয়ে যাওয়ায় সিনেমাটির ব্যবসায় প্রভাব পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, নির্মাতারা এরই মধ্যে ফাঁস হয়ে যাওয়া সাইটগুলো থেকে লিংক সরানোর চেষ্টা করছেন।

সম্প্রতি মুক্তির আগে সিনেমা ফাঁস হয়ে যাওয়ার প্রবণতা একটু বেশিই লক্ষ্য করা যাচ্ছে। এর আগে উড়তা পাঞ্জাব, সুলতান, গ্রেট গ্র্যান্ড মাস্তি সিনেমাগুলো মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। ফলে সুলতান ছাড়া অন্য দুটি সিনেমায় ব্যবসায়ীকভাবে ক্ষতির মুখে পড়ে।

কাবালি সিনেমায় রজনীকান্ত ছাড়াও অভিনয় করেছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। ২২ জুলাই ভারতজুড়ে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7077
Post Views 251