MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

‘সুলতান’ সিনেমার এই হাস্যকর ৫টি ভুল এড়িয়ে গিয়েছে আপনার চোখ

In সিনেমা জগৎ - Jul 19 at 10:30am
‘সুলতান’ সিনেমার এই হাস্যকর ৫টি ভুল এড়িয়ে গিয়েছে আপনার চোখ

সালমান খানের সর্বশেষ ফিল্ম ‘সুলতান’ বক্স অফিসে অবিশ্বাস্য সাফল্য পেয়েছে। সালমান ও অনুষ্কার অভিনয় প্রশংসিত হচ্ছে সারা দেশেই। কিন্তু একটু ভাল করে যদি খেয়াল করা যায়, তাহলে চোখে পড়বে, এই ফিল্মে রয়ে গিয়েছে বেশ কিছু ভুল।

• এখানে রইল তেমনই ৫টি ভুলের কথা। দেখুন তো, এগুলোর মধ্যে কতগুলো আপনার চোখে পড়েছে.....


১. প্রথম ভুল সিনেমার পোস্টারেই। পোস্টারে ইনস্টাগ্রামের লোগোটা লক্ষ্য করেছেন? বিশেষ করে লোগোর রংটা? নীল রং-এর, তাই তো? ইনস্টাগ্রামের লোগো কিন্তু আদপে নীল নয়, বরং পাঁচ মিশালি।


২. ফিল্মের একটি দৃশ্যে দেখা যায়, স্কুটারে চড়ে অফিস যাওয়ার পথে কয়েকটি স্কুলের বাচ্চাকে সালমান তুলে নিচ্ছেন নিজের স্কুটারে তাদের স্কুলে পৌঁছে দেবেন বলে। কিন্তু শেষ পর্যন্ত আখের রস খাওয়ার জন্য তাদের নামিয়ে দিয়ে সালমান চলে যান নিজের পথে। অথচ বাচ্চাগুলিকে স্কুলে পৌঁছে দেবেন বলেই তো সালমান তাদের নিজের স্কুটারে তুলেছিলেন, না কি!


৩. এই দৃশ্যটিতে দেখা যায়, অনুষ্কা শর্মা কুস্তি লড়ছেন, আর তার মাথার চুলে লাগানো রয়েছে হেয়ারপিন। অথচ কুস্তির নিয়ম অনুযায়ী, খেলার সময়ে হেয়ারপিন পরা নিষিদ্ধ।


৪. সিনেমার একটি দৃশ্যে সালমান গিয়েছেন তাঁর গ্রামের একটি স্পোর্টস অ্যাকাডেমিতের নিজেরই একটি স্ট্যাচু উদ্বোধন করতে। কিন্তু স্ট্যাচুটিকে দেখে কি আদৌ সালমানের মূর্তি বলে মনে হয়!


৫. হিন্দি সিনেমায় অনেক অবাস্তব অসম্ভব ঘটনা ঘটে, এটা আমরা জানি। তবু, ‘সুলতান’-এর যে দৃশ্যে গ্রামবাসীদের অনুরোধে গর্তে পড়ে যাওয়া আস্ত একটা ট্র্যাক্টরকে কাঁধের জোর প্রয়োগ করে টেনে তুলে দেন সালমান, সেখানে পরিচালক শুধু বাস্তব নয়, অতি-বাস্তবের সীমানাও অতিক্রম করে গিয়েছেন বলে মনে হয়।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 571